শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

গাঁজাসহ তেঘরিয়ার সাবেক মেম্বার আটক ॥ ভ্রাম্যমান আদালতে সাজা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮
  • ৪৬৫ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ হবিগঞ্জ সদর উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযান সাবেক ইউপি সদস্যকে মাদকসহ আটক করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মিজানুর রহমানের নেতৃত্বে একদল সিপাহী পৈল বড় বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় ওই এলাকা থেকে তেঘরিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ হারুন মিয়া তালুকদারকে ১০০ গ্রাম ওজনের গাঁজাসহ আটক করা হয়। পরে আটককৃত ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিসেট্রট জান্নাত আরা লিসা এর আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আটককৃত সাজাপ্রাপ্ত আসামী হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের পাচপাড়িয়া গ্রামের মৃত লাল মিয়ার পুত্র মোঃ হারুন মিয়া তালুকদার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com