শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির অফিস উদ্বোধন

  • আপডেট টাইম শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮
  • ৫০৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নির্বাচন পরিচালনা কমিটির অফিস উদ্বোধন করা হয়েছে। একই অফিসে হবিগঞ্জ-৩ আসনের নির্বাচনী অফিস হিসেবেও ব্যবহার করা হবে। গতকাল শুক্রবার রাতে নির্বাচন পরিচালনা কমিটির সভায় এই অফিস উদ্বোধন করা হয়।
সভায় ৪টি আসনেই বিজয় নিশ্চিত করে হবিগঞ্জকে আবারো ২য় গোপালগঞ্জ হিসেবে পরিণত করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করার উদ্যোগ নেয়া হয়েছে। এ লক্ষ্যে বিভিন্ন উপজেলায় বর্ধিত সভার আয়োজন করা হবে। সভাগুলোতে জেলা নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সদস্য সচিব এডঃ লুৎফুর রহমান তালুকদারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি ও হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দেওয়ান শাহ নেওয়াজ মিলাদ গাজী।
বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ সিরাজুল হক চৌধুরী, আলহাজ্ব আরব আলী, শেখ সামছুল হক, শরীফ উল্লাহ, এডঃ আলমগীর চৌধুরী, আব্দুল কাদির চৌধুরী, মুকুল আচার্য্য, যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা হাসান, সম্পাদক মন্ডলীর সদস্য এডঃ মনোয়ার আলী, সজিব আলী, এডঃ আফীল উদ্দিন, অনুপ কুমার দেব মনা, মোঃ আলমগীর খান, এডঃ কুতুব উদ্দিন শাহ, এডঃ আতাউর রহমান, জমিলা বেগম, এডঃ আব্দুল মোছাব্বির বকুল, এডঃ শাহ ফখরুজ্জামান, সদস্য ও যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, রফিক আহমেদ, এডঃভোকেট সৈয়দ আফজাল আলী, মোঃ নজমুল হাসান, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, এডঃ সুমঙ্গল দাশ সুমন, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ নিলাদ্রী শেখর টিটু, জেলা তাতীলীগের সভাপতি মুদ্দত আলী, যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী, জেলা তাতীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজু, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান প্রমুখ।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এডঃ আব্দুল মোছাব্বির এর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডঃ আতাউর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com