শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জুয়া খেলার ছবি তোলার সন্দেহের জের ॥ নবীগঞ্জে সংবাদকর্মীকে কুপিয়ে ক্ষতবিক্ষত

  • আপডেট টাইম শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮
  • ৪৮৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে জসিম তালুকদার (২৩) নামের এক সংবাদকর্মীর ওপর হামলা চালিয়েছে একদল জুয়ারী। হামলায় তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত এবং একটি হাত ভেঙ্গে গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গাজীর মোকাম নামক স্থানে। গুরুতর আহত অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ওই গ্রামের জুলফু মিয়ার পুত্র জসিম তালুকদার স্থানীয় দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও বৃন্দাবন কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র। নবীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন জসিম জানান, গত বৃহস্পতিবার বিকেলে ভরগাঁও গাজীর মোকামের পাশের একটি একটি দোকানের সামনে বসে ওই গ্রামের কতেক ব্যক্তি জুয়া খেলছিল। এ সময় সে মোবাইল হাতে নিয়ে তাদের পাশ দিয়ে যাচ্ছিল। এতে জুয়ারীরা সন্দেহ করে হয়তো তাদের ছবি তুলেছে এবং তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করে। জসিম জুয়া খেলার প্রতিবাদ করতে গিয়ে কিছু তর্কবিতর্ক হয়। এ ঘটনার জের ধরে গতকাল শুক্রবার দুপুরে জসিম রাস্তা দিয়ে যাওয়ার সময় কোন কিছু বুঝার আগেই তাকে ঝাপটে ধরে উল্লেখিত জুয়ারীরা ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। তার শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক তার খোঁজ নিতে হাসপাতালে ছুটে যান বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ। তারা এ ঘটনার নিন্দা জানিয়ে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। এ ঘটনায় নবীগঞ্জ থানায় অভিযোগ দেওয়া হয়েছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com