মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জ-২ আসনে আওয়ামীলীগ বিএনপি ও জাপার মনোনয়ন কিনেছেন ১৯ জন

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ৫২০ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ হবিগঞ্জ-২ আসনে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টি থেকে মনোনয়ন কিনেছেন ১৯জন প্রার্থী। এর মধ্যে আওয়ামীলীগের ১১ জন, বিএনপি’র ৬ জন এবং জাতীয় পার্টিার ২ জন। আওয়ামীলীগ এর মনোনয়ন সংগ্রহকারীদের মধ্যে রয়েছেন বর্তমান সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান, বনিয়াচং উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাস্টার, কেন্দ্রীয় আওয়ামীলীগ এর আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও সাবেক এমপি মরহুম শরীফ উদ্দিন আহমেদ এর পুত্র ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, জেলা কৃষকলীগ এর সভাপতি হুমায়ুন কবির রেজা, জেলা আওয়ামলীগ এর সদস্য এড. চৌধুরী আবু বক্কর সিদ্দীকি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক এডঃ মাহফুজা বেগম সাঈদা, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা ব্যারিষ্টার এনামুল হক, কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য মাসুম বিল্লাহ চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নওশেদ উদ্দিন সুজন, জেলা ওলামালীগ নেতা এডঃ আবুল আজাদ, আওয়ামীলীগ নেতা বিধান।
বিএনপি থেকে মনোনয়ন কিনেছেন জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, সৌদি আরব পশ্চিম অঞ্চল শাখা বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব আব্দুল্লাহ মুকিব, জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা ছাত্রদলের প্রতিষ্টাতা সদস্য এড. মঞ্জুর উদ্দিন শাহীন, জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের নেতা এড. তকদির মোহাম্মদ বেনজির জনাব, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, ঢাকা মহানগর জাসাস নেতা সাইফুল ইসলাম ফারুকী।
জাতীয় পার্টি থেকে মনোনয়ন কিনেছেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শংকর পাল ও জাতীয় পার্টি নেতা এড. খাইরুল আলম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com