শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দিয়েছেন রুখসানা জামান চৌধুরী

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ৪৬৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-১ নবীগঞ্জ-বাহুবল আসনে বিএনপির দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন হবিগঞ্জ জেলা বিএনপি নেত্রী এডভোকেট রুখসানা জামান চৌধুরী। তিনি গতকাল বিএনপির কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিপু ও বেলাল আহমেদের নিকট তার মনোনয়ন ফরম জমা দেন।
এডভোকেট রুখসানা জামান চৌধুরী হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট খালেকুজ্জামান চৌধুরীর স্ত্রী। এই সুবাধে তিনি বিএনপির রাজনীতিতে সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি সামাজিক সংগঠনের মাধ্যমেও সামাজিক উন্নয়নে তিনি কাজ করছেন। রুখসানা জামান চৌধুরী হবিগঞ্জ মহিলা কল্যাণ সমিতির সভানেত্রী। এর আগে তিনি জাতীয় মহিলা সংস্থার হবিগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান ও দূর্বার নেটওয়ার্ক সিলেট বিভাগীয় কমিটির সভানেত্রীর দায়িত্ব পালন করেন। এসব সামাজিক সংগঠনের মাধ্যমে রুখসানা জামান চৌধুরী দারিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রতিটি ঈদে ঈদ সামগ্রী নিয়ে হাজির হন দরিদ্র মানুষের নিকট। সহায় সম্ভলহীন অসংখ্যক পরিবারকে তিনি ঘর নির্মাণ করে দিয়েছেন। ফলে সাধারণ মানুষের নিকট রুখসানা জামান চৌধুরীর জনপ্রিয়তা রয়েছে। দল তাকে মনোনয়ন দিলে বিজয়ের ব্যাপারে তিনি আশাবাদী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com