রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

আউশকান্দিতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ॥ ৪ লক্ষাধিক টাকার ক্ষতি

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮
  • ৫৮০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জ উপেজলার আউশকান্দি ইউনিয়নে মধ্য রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে একটি ব্যবসা প্রতিষ্ঠানের নগদ টাকাসহ ৪ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার দিবাগত রাতে উপজেলার আউশকান্দি ইউনিয়নের পিটুয়া গ্রামের বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বিসমিল্লাহ মার্কেট অবস্থিত রুমেল আহমেদের মালিকানাধীন মা-ভেরাইটিজ ষ্টোর এন্ড ফ্যামেলী বাজার নামক ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
জানা যায়, গভীর রাতে কে বা কারা ওই দোকান ঘরে আগুন লাগিয়ে দেয়। এতে দোকানের মালামাল, আসবাবপত্র, ফ্যান, ফ্রিজ, টিভি, ল্যাপটপ, সৌর বিদ্যুৎ, নগদ টাকা ও দোকান বাকীর খাতাপত্র পুড়ে ছাই হয়ে যায়। আগুনের দাউ দাউ লেলিহান শিখার শব্দ শুনে আশপাশের লোকজন জড়ো হয়ে চতুর দিকে খবর দিলে এলাকাবাসীর আপ্রাণ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও দোকানের কোন মালামাল রক্ষা করা সম্ভব হয়নি।
এ ব্যাপারে স্থানীয় ৩নং ওয়ার্ড মেম্বার সায়েল আহমদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দোকানে আগুন লেগেছে খবর পেয়ে সাথে সাথে সেখানে উপস্থিত হয়ে এলাকাবাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণ করি। কিন্তু দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ ব্যাপারে দোকান মালিক রোমেল আহমদ এর সাথে কথা হলে তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, প্রতিদিনের মতো গত রবিবার রাত ১০টায় দোকান বন্ধ করে ভাত খেতে যাই বাড়িতে। রাত ১২টা ১৭ মিনিটে আমার ফোনে একটা কল আসে যে, আমার দোকানে আগুনে দাউ দাউ করছে। পরে দৌড়ে এসে দেখি এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে এনেছেন। কিন্তু আমার দোকানের সকল মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com