শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জের জুয়েল জাতিসংঘের ইয়ূথ সাব কমিটির মেম্বার নির্বাচিত

  • আপডেট টাইম সোমবার, ২০ আগস্ট, ২০১৮
  • ৪৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতিসংঘের ১৯৩ সদস্য দেশ সমূহ থেকে হাজার হাজার ই্য়ূথ লিডারদের মধ্য থেকে প্রতি বছর ৩৩ জন্য ইয়ূথ সাব কমিটির মেম্বার নির্বাচিত করা হয়। তার মধ্যে আমাদের হবিগঞ্জের গর্ব বাংলাদেশী আমেরিকান জুয়েল মিয়া তাদের মধ্যে একজন। তিনি আগস্টের ২২ তারিখ থেকে জাতিসংঘের সকল কার্যক্রমে দায়িত্ব গ্রহন করবেন। তিনি এখান থেকে জাতিসংঘের ৭৩তম সাধারন অধিবেশন পর্যন্ত তিনি তার দায়িত্ব পালন করবেন। এসময় জাতিসংঘের উচ্চ পদস্থ কর্মকর্তা এবং জাতিসংঘের মহাসচিব এন্তনিয় গোটরেছ-এর সাথে সাক্ষাত করে বিশ্বের বিভিন্ন দেশের ইয়ূথদের কার্যক্রম তুলে ধরবেন। অধিবেশন চলাকালে তিনি বিভিন্ন দেশের ইয়ূথ ফোরামে যোগ দিবেন ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিভিন্ন দেশের সরকার প্রধানদের সাথে মতবিনিময় করবেন এবং তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ড ডোনাল স্ট্রাম্পের সাথে সৌজনে সাক্ষাতে মিলিত হবেন। সাক্ষাতে মিলিত হওয়ার পর তিনি আমেরিকান ইয়ূথ ও বিশ্বের ইয়ূথদের কার্যক্রম তুলে ধরবেন। তিনি একমাত্র বাংলাদেশী আমেরিকান র্দীঘ ৪ বছর ধরে জাতিসংঘের বিভিন্ন ডিপার্টমেন্টে তার মেধাশক্তি দিয়ে যন্ত্রসহকারে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন এবং ভবিষতে যেন তিনি তার দায়িত্ব পালন করে হবিগঞ্জ তথা বাংলাদেশের মুখ উজ্জ্বল করতে পারেন সেইজন্য তিনি হবিগঞ্জবাসীর কাছে দোয়া কামনা করেন। তিনি সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
উল্লেখ্য, হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার অমিতা মোল্লা বাড়ির হাজী দুদা মিয়ার পুত্র জুয়েল মিয়া। তিনি বর্তমানে স্ট্যাইট ইউনিভারসিটি অব নিউয়র্ক-এ অধ্যায়নরত আছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com