শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বানিয়াচংয়ে বিএনপি নেতা ডাঃ জীবন জেলজুলুম অত্যাচার বন্ধ করে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ নির্বাচন দিন

  • আপডেট টাইম শনিবার, ২১ জুলাই, ২০১৮
  • ৪০৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন সরকারের উদ্দেশ্যে বলেছেন, জেল-জুলুম অত্যাচার বন্ধ করে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে দেশে-বিদেশে চিকিৎসা নিচ্ছেন। অথচ তিন বারের প্রধানমন্ত্রী ও একটি বড় রাজনৈতিক দলের চেয়ারপার্সন অসুস্থ্য বয়স্ক মাকে মিথ্যা মামলায় কাল্পনিক সাজা দিয়ে নির্জন কারাগারে বন্দি করে রাখা হয়েছে। এত অত্যাচার আনাচার ভ্যাবিচার দেশের মানুষ সহ্য করছেন না। মানুষের মনের মধ্যে বর্তমান সরকারের বিরুদ্ধে ঘৃণা বাসা বেঁধেছে। জনবিস্ফোরণে লাঞ্ছিত হয়ে মসনদ হারানোর আগে সকল অত্যাচার বন্ধ করে অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিন। গতকাল শুক্রবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন উপলক্ষে স্থানীয় বড়বাজারে বিকাল ৪ ঘটিকায় বানিয়াচং উপজেলা বিএনপি আয়োজিত মিছিল পরবর্তী সমাবেশে উপজেলা বিএনপির আহ্বায়ক মজিবুল হোসাইন মারুফের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোঃ খালেদ মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে ডা. জীবন এসব কথা বলেন। এসময় খালেদা জিয়াকে মা উল্লেখ করে আবেগ আপ্লুত হয়ে পড়েন তিনি ।
ডা. জীবন আরও বলেন, নিজেরা ব্যাংকে সোনার বদলে তামা রেখে দেশের সর্বোচ্ছ আমানত বাংলাদেশ ব্যাংককে প্রশ্নবিদ্ধ করছেন। দুর্নীতির সীমা ছাড়িয়ে মন্ত্রী এমপিরা হাজার হাজার কোটি টাকা লুণ্ঠন করছেন। বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করছেন। বাংলাদেশের অর্থনীতির মুক্তি ও শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে সরকারের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান বিএনপির এই নেতা।
মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ বশীর আহমেদ, যুগ্ম আহ্বায়ক মহিবুর রহমান বাবলু, ইউপি চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন, যুবদল সভাপতি শেখ আমির হোসেন, বিএনপি নেতা মখলিছউর রহমান আবু, আনসার মিয়া, কৃষকদল সেক্রেটারী জীবন আহমেদ লিটন, বিএনপি নেতা কামরুজ্জামান কাজল, আলী হোসেন, যুবদল নেতা জাহির হোসেন, জাসাস সেক্রেটারী আরশাদ ফজলে খোদা লিটন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com