বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
কাল খুশির ঈদ পাথারিয়ায় ভাগ্নের ফিকলের আঘাতে মামা নিহত কাকাইলছেওয়ে সংঘর্ষের ঘটনায় হত্যা মামলা দায়ের ॥ আটক ৩৫ আউশকান্দির মেম্বার উস্তার প্রতারণার দায়ে ঈদ উদযাপন করছেন কারাগারেই রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের ৪শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পুরান মুন্সেফীতে মোতাচ্ছিরুল ইসলামকে সংবর্ধনা প্রদান ও ২ শতাধিক মানুষকে ঈদ উপহার বিতরণ শায়েস্তাগঞ্জ অজ্ঞাত গাড়ি চাপায় গ্যাস অফিসের কর্মচারী নিহত হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল পশ্চিমভাগ গ্রামের আলহাজ্ব মশাহিদ আহমেদ খানের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জে শাহ হেল্প ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে কাপড় বিতরণ
পইল হাই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা

পইল হাই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সকদর উপজেলার পইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুল হকের বিরুদ্ধে স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার হবিগঞ্জের বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই স্কুলের পিয়ন মোঃ নায়েব আলী মামলাটি দায়ের করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে সিআইডি পুলিশকে তদন্তের জন্য আদেশ প্রদান করেন।
বাদী মামলার আরজিতে অভিযোগ করেন, ১১ মে পইল উচ্চ বিদ্যালয়ে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই স্কুলের প্রধান শিক্ষক সামছুল হক উক্ত পরীক্ষা কেন্দ্রের বিভিন্ন খরচ বাবত ভুয়া বানোয়াট মাস্টার রোল সৃষ্টি করে মামলার বাদীসহ বিভিন্ন শিক্ষকদের স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন করেন। মামলায় বলা হয়, পরীক্ষা কেন্দ্রের অফিস পিয়নের পারিশ্রমিক বিতরনের প্রাপ্তি স্বীকার পত্রে মাস্টার রোলে ৫নং কলামে বাদীর নাম ব্যবহার ও তার স্বাক্ষর জাল করে তিনি ৬শত টাকা উত্তোলন করেন। একই কায়দায় ৩নং কলামে ওই স্কুলের পিয়ন মুনছুব আলীর ৬শ টাকা উত্তোলন করেন। একই কায়দায় ২নং কলামে ওই স্কুলের অফিস সহকারী ফাহমিদা আক্তার ১ হাজার টাকা, অফিস সহকারী সৈয়দা তৌহিদা বেগমের ১ হাজার টাকা, অফিস সহকারী স্বপন পালের ১ হাজার টাকাসহ আরও বিভিন্ন শিক্ষকের এই রকম কায়দায় টাকা হাতিয়ে নেন তিনি।
এ ব্যাপারে তারা প্রধান শিক্ষকে জিজ্ঞাসা করলে তিনি কোন সদোত্তার দিতে পারেননি।
এ ব্যাপারে প্রধান শিক্ষক সামছুল হকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, মামলার বাদী নায়েব আলী একজন নৈশ প্রহরী। আমার উপর আনিত অভিযোগ সম্পুর্ণ মিথ্যা ও বানেয়াট।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com