শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরের থেকে দুই মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত আমাসী গ্রেফতার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ৩৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের পইল সড়ক থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত মধ্যরাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হল-শায়েস্তানগর এলাকার মৃত টেনু মিয়ার পুত্র কালাম মিয়া (৩০), ও একই এলাকার বকুল মিয়ার পুত্র মাসুক মিয়া (৩১)। হবিগঞ্জ সদর থানার এসআই নাজমুল ইসলাম ও এসআই শাহিদের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এই এলাকায় অভিযান চালায়। এ সময় তাদের আটক করে দেহ তল্লাশী করে ৩০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।
অপর দিকে মাদক মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী শিজিল মিয়া (৪৯) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত ১২ টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত শিজিল হবিগঞ্জ পৌর এলাকার দানিয়ালপুর গ্রামের মৃত আকবর মিয়ার পুত্র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com