শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

হবিগঞ্জে সাংবাদিক ও পুলিশের সৃষ্ট সমস্যার সমাধান ॥ দুই এসআই ক্লোজড ॥ দুঃখ প্রকাশ

  • আপডেট টাইম শুক্রবার, ৮ জুন, ২০১৮
  • ৪৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে ইউকে ভিত্তিক চ্যানেল-এস এর সহকারী প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবনের ওপর নির্যাতনের ঘটনায় পুলিশে দুই এসআই’কে ক্লোজ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পুলিশ সুপার (এসপি) বিধান ত্রিপুরা।
গতকাল বৃহস্পতিবার (৭ জুন) দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। পুলিশ সুপার বলেন, সাংবাদিক নির্যাতনের সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। কোনো পুলিশ সদস্যের অপকর্মের দায় পুরো বাহিনী বহন করবে না। কারো ব্যক্তিগত অপরাধের দায়িত্ব তাকেই নিতে হবে।
তিনি বলেন, এ ঘটনায় এরইমধ্যে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রকিবুল হাসান ও এসআই আব্দুল মুকিদ চৌধুরীকে প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে। পুলিশ ও সাংবাদিক পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে সমাজের উন্নয়নে কাজ করে থাকেন। রাষ্ট্রের উন্নয়নের স্বার্থেই তাদের একসঙ্গে কাজ করা উচিত। সব ভুল বোঝাবুঝি কাটিয়ে আগামীতে পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান পুলিশ সুপার বিধান ত্রিপুরা।
হবিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল চৌধুরীর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূঁইয়া, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, গোলাম মোস্তফা রফিক, রুহুল হাসান শরীফ, হারুনুর রশিদ চৌধুরী, শোয়েব চৌধুরী, মোহাম্মদ নাহিজ, সফিকুর রহমান চৌধুরী, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ প্রমুখ।
এছাড়াও মতবিনিময় সভায় হবিগঞ্জের কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com