শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

এতিম ও গণ্যমান্য ব্যাক্তিবর্গের সম্মানে লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের ইফতার মাহফিল

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ মে, ২০১৮
  • ৪২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা লায়ন্স ক্লাব অব হবিগঞ্জ এতিম ও শহরের গণ্যমান্য ব্যাক্তিবর্গের সম্মানে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে। শনিবার হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই ইফতার আয়োজন করা হয়। লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের প্রেসিডেন্ট এডঃ এস এম আলী আজগরের সভাপতিত্বে এবং এ কে এম মঈন উদ্দিন চৌধুরী সুমন ও এডঃ মোল্লা আবু নইম মোঃ শিবলী খায়েরের সঞ্চালনায় ইফতারের পূর্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছ। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র আইনজীবী এম এ মতিন খান, বাপা প্রেসিডেন্ট অধ্যাপক ইকরামূল ওয়াদুদ, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি শাবান মিয়া, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক এডঃ শফিকুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, মোহাম্মদ নাহিজ, গোলাম মোস্তফা রফিক, অধ্যাপক মুজিবুর রহমান, ইসলাম তরফদার তনু, মিজানুর রহমান চৌধুরী, অধ্যাপক এনামূল হক, মিজানুর রহমান চৌধুরী, এডঃ নুরুল ইসলাম, বিটিবি প্রতিনিধি আলমগীর খান ছাদেক, সাংবাদিক সায়েদুজ্জামান জাহির, নাসিব প্রেসিডেন্ট শফিকুল বারী আউয়াল, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি শামছুল হুদা, আব্দুল কাদির চৌধুরী সোহেল, বামাকার ভাইস প্রেসিডেন্ট শামীম চৌধুরী, রোটারী ক্লাব অব হবিগঞ্জ খোয়াইর প্রেসিডেন্ট সৈয়দ আব্দুল বাকী মোঃ ইকবাল, রোটারি ক্লাব অব হবিগঞ্জ সেন্ট্রালের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের চার্টার্ড প্রেসিডেন্ট এডভোকেট এস এম বজলুর রহমান, ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট মনসুর রশীদ কাজল, মোঃ রফিক মিয়া, মোঃ হিরাজ মিয়া, এস এম আওয়াল, জালাল উদ্দিন, আঃ কাইয়ূম, এডঃ সৈয়দ কামরুল ইসলাম সেলিম, এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, হাজী মর্তুজ আলী, গাজী মোঃ মিজবা উদ্দিন, আব্দুল আহাদ, মর্তুজা হাসান, আব্দুর রহমান, আলহাজ্ব মোজাহিদ হোসেন চৌধুরী, মীর এ কে এম জমিলুন্নবী ফয়সল, এম এ মুনিম চৌধুরী বুলবুল, প্রকৌশলী জয়নাল উদ্দিন খান, এডঃ অর্জুন চন্দ্র রায়, সৈয়দ মাহমুদুল হক, কাজী মহিবুর রহমান সেলিম, রাজেন্দ্র চন্দ্র দাশ প্রমুখ। পরে দোয়া পরিচালনা করেন মাওলানা ফজলুর রহমান।
প্রধান অতিথি হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছ হবিগঞ্জে সমাজসেবামূলক কাজে লায়ন্স ক্লাব অব হবিগঞ্জ যে ভূমিকা রাখছে তার প্রশংসা করেন। তিনি বলেন দেশের ১৯২টি ক্লাবের মাঝে হবিগঞ্জের এই ক্লাব নিজেদের কর্মসূচির জন্য সারা দেশে ৪র্থ স্থান অর্জন করেছে। এটি নিঃসন্দেহে প্রশংসনীয়। এই ক্লাবের সেবামূলক কর্মকান্ড পরিচালনার জন্য তিনি ৫০ হাজার টাকা অনুদান ঘোষনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com