শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পবিত্র কাবা শরীফের উপর মুর্তি স্থাপন ॥ ধল গ্রামের রিংকু সূত্রধরকে গণধোলাই দিয়ে পুলিশে

  • আপডেট টাইম রবিবার, ২৭ মে, ২০১৮
  • ৪৮৪ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ পবিত্র কাবা শরীফের উপর মূর্তি স্থাপন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত, প্রধানমন্ত্রী, শিক্ষা মন্ত্রীসহ গণ্যমান্য ব্যক্তিদের ব্যঙ্গাত্বক ছবি ফেইসবুকে পোষ্ট করে কুটুক্তি করার অভিযোগে রিংকু সূত্রধর (২০) নামে এক যুবককে জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে। পুলিশ তার নিকট থেকে সামসং এবং নকিয়া মডেলের দু’টি মোবাইল উদ্ধার করা হয়েছে। সে হবিগঞ্জ সদর উপজেলার ১নং লুকড়া ইউনিয়নের পশ্চিম ধল গ্রামের রঞ্জিত সূত্রধরের পুত্র। এ ব্যাপারে কোর্ট স্টেশন পুলিশ ফাড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রিংকু সুত্রধর তার ফেইজবুক আইডি ৎধসপড়হফৎড় ংফ তে মুসলমানদের সর্বোচ্চ ধর্মীয় স্থান পবিত্র কাবা শরীফের উপর মূর্তির ছবি প্রতিস্থাপন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত এনে ছবি পোস্ট করে। এতে ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া ও উত্তেজনা দেখা দেয়। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এর ছবি সহ অনেক গন্যমান্য ব্যক্তির ছবি বিকৃত ও অন্য ছবি সংযুক্ত করে ফেইসবুকে পোস্ট করে। এতে জনমনে বিভ্রান্তি সৃষ্টি হয়। এতে জনগণ বিক্ষুব্ধ হয়ে উঠে। গতকাল শনিবার বিক্ষুব্ধ জনতা রিংকু সুত্রধরকে বামকান্দি বাজারে আটক করে গণধোলাই দিয়ে গাছের সাথে বেধে রাখে। জনতা বিষয়টি বার পঞ্চায়েতের সাধারণ সম্পাদক আকরাম আলীকে অবহিত করলে তিনি পুলিশে খবর দেন। পরে কোর্ট স্টেশন পুলিশ ফাড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া সঙ্গীয়দের নিয়ে ঘটনাস্থলে যান। এ সময় তাকে আইনের আওতায় এনে শাস্তি দিবে বলে আশ্বস্থ করলে জনতা তাকে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশের জিজ্ঞাসাবাদে রিংকু ঘটনার কথা স্বীকার করে। রিংকু চলতি বছর এস.এস.সি পাশ করে এবং স্থানীয় বাজারে কম্পিউটারের ব্যবসা করে আসছে।
এলাকাবাসী সূত্রে আরো জানা যায়, অন্য একজনকে ফাসানোর জন্য রিংকু এ ফেইসবুক আইডি খুলে বিভ্রান্তমুল ছবি পোষ্ট করে।
এ ব্যাপারে ওসি মোঃ ইয়াছিনুল হক জানান, রিংকুর মোবাইল জব্দ করা হয়েছে এবং তথ্য প্রমাণ পাওয়া গেছে। আজ রবিবার তাকে কোর্টে প্রেরণ করে রিমান্ডের আবেদন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com