শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে বাস শ্রমিকদের বিরুদ্ধে হত্যা মামলার ঘটনায় প্রতিবাদ সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে বাস শ্রমিকদের বিরুদ্ধে হত্যা মামলার ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টায় মাধবপুর পৌর বাস টার্মিনালস্থ হবিগঞ্জ মটর মালিক গ্র“পের কার্যালয়ে পরিবহন মালিক-শ্রমিকদের উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হবিগঞ্জ মটর মালিক গ্র“পের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলী, মটর মালিক গ্র“পের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল ওয়াহাব বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু মঈন সোহেল ও ফেরদৌস আহমেদ, হবিগঞ্জ-মাধবপুর বিশ্বরোড লাইনের আহ্বায়ক শহিদুল ইসলাম রুবেল, যুগ্ম-আহ্বায়ক অজিত রঞ্জন রায়, মোঃ জিতু মিয়া, হবিগঞ্জ-মাধবপুর পুরাতন লাইনের আহ্বায়ক মোঃ দিদার হোসেন, সিলেট লাইনের সদস্য দ্বিজেন্দ্র পাল চৌধুরী, ফজলুল হক কাজল, মোঃ আকতার মিয়া, হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত যুগ্ম-সম্পাদক আজিজুর রহমান আজিজ, সহ-সম্পাদক দিয়ারিছ মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুর রহমান, প্রচার সম্পাদক আলী হোসেন, সদস্য কিম্মত আলী, আহম্মদ চৌধুরী ছায়েদ প্রমূখ।
সভায় বক্তারা বলেন, ‘বিগত ৪ এপ্রিল মাধবপুর উপজেলার চকদার বাড়ী নামক স্থানে সিএনজি ড্রাইভার মঈন উদ্দিনসহ তার লোকজন অন্যায়ভাবে রাস্তা অবরোধ করে শ্রমিকদের মারপিট ও বাস ভাংচুর করে। এ ঘটনার পর সিএনজি ড্রাইভার মঈন উদ্দিন নিজ বাড়ীতে ফিরে যাবার পর স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যায়। কিন্তু পরবর্তীতে সম্পন্ন ষড়যন্ত্রমূলকভাবে উল্টো আমাদের বাসের ড্রাইভার ও হেলপারকে আসামী করে মামলা দায়ের করা হয়। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অনতিবিলম্বে মিথ্যা মামলাটি প্রত্যাহারের জানানো হয়।
সভায় বক্তারা আরও বলেন, ‘অবিলম্বে আমাদের দাবী গুলি বাস্তবায়ন করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে প্রশাসনের প্রতি অনুরোধ রইল। অন্যথায় হবিগঞ্জের পরিবহন সেক্টরে যে কোন প্রকার বিশৃংখল পরিস্থিতির সৃষ্টি হলে এর দায়ভার আমাদের উপর বর্তাবে না’।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com