বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটের আকল মিয়া হত্যা মেয়র প্রার্থী রুবেল গ্রেপ্তার

  • আপডেট টাইম রবিবার, ১ এপ্রিল, ২০১৮
  • ৫৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতি ও আহলে সুন্নাতওয়াল জামাত উপজেলার সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া হত্যাকান্ডের সাথে জড়িত থাকায় চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহেরের ভাতিজা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চুনারুঘাট পৌরসভা নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী সাইফুল ইসলাম রুবেলকে ডিবি পুলিশ গ্রেফতার করেছে। ওই মামলায় গ্রেফতারকৃত শামীমের দেয়া আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি অনুযায়ী সাইফুল ইসলাম রুবেলকে গ্রেফতার ডিবি পুলিশ গ্রেফতার করে। গতকাল ৩১ মার্চ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। এনিয়ে হত্যা মামলায় সাইফুল ইসলাম রুবেল ছাড়াও শামীম, সিএনজি চালক জসিম, সুমনকে গ্রেফতার করা হয়েছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, মামলাটি তদন্ত করছে হবিগঞ্জ ডিবি পুলিশ। এছাড়া একাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কাজ করছে। সাবেক ছাত্রলীগ নেতাকে আটক করার কথা তিনি শুনেছেন বলে জানান। এদিকে আকল মিয়া হত্যার সাথে জড়িত থাকায় সাইফুল ইসলাম রুবেল আটকের খবরে শহরজুড়ে ছড়িয়ে পড়ার পর থেকে আলোচনার ঝড় বইছে।
উল্লেখ্য, গত ১ মার্চ আবুল হোসেন আকল মিয়া হত্যাকান্ডের ঘটনা ঘটে। ২ মার্চ শুক্রবার দিবাগত রাতে নিহতের ছেলে নাজমুল ইসলাম বকুল বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। মামলায় বাজারের ব্যবসায়ী রঞ্জন পাল, পৌর কাউন্সিলর চন্দনা গ্রামের কুতুব আলী ও শহরের মধ্যবাজারে উচ্ছেদকৃত মা ভেরাইটিজ স্টোরের মালিক জসিম উদ্দিন শামীম এবং আমকান্দি গ্রামের সুমন মিয়াকে আসামী করা হয়েছে।
পুলিশ ঘটনার দিন সকালে একটি অটোরিক্সাটি (সিএনজি) শহরের সতং রোড এলাকা থেকে উদ্ধার করে। সিএনজিটি আটকের ২ দিনের মাথায় সুমনকে গ্রেফতার করা হয়। ওই সিএনজিটি সুমনের ভাড়াকৃত বলে পুলিশ জানিয়েছে। আকল মিয়া হত্যার পর থেকেই চুনারুঘাট শহরে এক ধরনের অজানা আতংক বিরাজ করছে। সন্ধ্যার পরই শহরে মানুষের আনাগোনা কমে যায়। তবে ঘটনার দিন থেকেই র‌্যাব, পিবিআই, ডিবি, ডিএসবিসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা রহস্য উদঘাটনে শহরে সাদা পোষাকে চলাফেরা করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com