শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শায়েস্তাগঞ্জ স্কুল ছাত্রীকে ধর্ষণের মামলা ॥ ভিকটিমের লাশ উদ্ধার

  • আপডেট টাইম রবিবার, ১৮ মার্চ, ২০১৮
  • ৭১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মনডুরা দক্ষিণ হাটির সাঈদ মিয়ার কন্যা ধর্ষণ মামলার ভিকটিম বিউটি আক্তার (১৬) লাশ উদ্ধার করা হয়েছে। শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাইকলা বাজার সংলগ্ন হাওর থেকে গতকাল শনিবার দুপুরে শায়েস্তাগঞ্জ থানার এসআই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ লাশটি উদ্ধার করে। তবে তার পরিবারের অভিযোগ তাকে পুনরায় ধর্ষণের পর হত্যা করা হয়েছে। তার পরিবারের দাবী পুনরায় ধর্ষনের পর বিউটিকে হত্যা হরা হয়েছে।
শায়েস্তাগঞ্জ থানার ওসি আনিছুর রহমান জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে হাওর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। লাশের শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাত রয়েছে। এমনকি তার ভুরিও বের হয়ে গেছে। নিহত কিশোরীর চাচা সফিক মিয়া জানান, বিউটি ব্রাক্ষণডুরা মোজাহের উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই বিউটিকে উত্যক্ত করতো একই গ্রামের মৃত মলাই মিয়ার পুত্র বাবুল মিয়া। বিষয়টি বিউটি তার পিতাকে জানালে এ নিয়ে সালিশ হয়। কিন্তু এরপরও বাবুল তাকে উত্যক্ত অব্যাহত রাখে। বাবুল বিউটিকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু বাবুল বিবাহিত ও তার সন্তান থাকায় বিউটির পরিবার বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করে। এতে বাবুল আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং স্কুলে আসা যাবার পথে উত্যক্ত করতেই থাকে। এক পর্যায়ে বিউটি স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। এক বছর আগে বিউটি প্রাণ আরএফএল কোম্পানীতে কাজ নেয়। গত ১০ মার্চ রাত ৮টার দিকে প্রাণ কোম্পানীতে কাজ শেষে বাসায় ফেরার পথে অলিপুর ও বিশাউড়ার মধ্যবর্তী স্থান থেকে একদল লম্পট তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ফেলে যায়। এ ঘটনায় বিউটির পিতা বাদি হয়ে হবিগঞ্জের নারী শিশু ও নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে বাবুলকে প্রধান আসামী করে মামলা করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে শায়েস্তাগঞ্জ থানার ওসিকে রুজুসহ ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার নির্দেশ দেন। আদালতের নির্দেশে পুলিশের পক্ষ থেকে ব্যবস্থা নেয়ার পর বাবুল আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং মামলা তুলে নিতে বিভিন্নভাবে বিউটির পরিবারকে হুমকি দিতে থাকে। নিরূপায় হয়ে সাঈদ মিয়া কন্যা বিউটিকে লাখাই উপজেলার গুণীপুর গ্রামে নানা ফয়জুর রহমানের বাড়িতে পাঠিয়ে দেন। বিষয়টি জানতে পারে বাবুল সেখানেও গিয়ে উত্যক্ত করে। গত শুক্রবার গভীর রাতে বিউটি প্রকৃতির ডাকে ঘর থেকে বের হওয়ার পর থেকে তাকে খুজে পাওয়া যায়নি বলে জানান বিউটির চাচা।
তিনি জানান, বিউটির নানার বাড়ির লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর সন্ধান না পেয়ে গতকাল সকালে ফোন করে বিষয়টি তাদেরকে জানালে তারাও বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে খবর পান উল্লেখিত স্থানে একটি মেয়ের লাশ পড়ে আছে। তারা ঘটনাস্থলে গিয়ে লাশটি বিউটির বলে সনাক্ত করেন। এদিকে বিউটির মা বাবা কন্যার মৃত্যুতে বার বার মুর্চা যাচ্ছেন। গতকাল শনিবার বিকেলে ময়নাতদন্ত শেষে পরিবারের জিম্মায় লাশ হস্তান্তর করা হয়। শায়েস্তাগঞ্জ থানার ওসি জানান, ধারণা করা হচ্ছে এটি হত্যাকান্ড। তবে অভিযোগের প্রেক্ষিতে লম্পটকে ধরতে অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com