শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে সাকুয়া এলাকায় আবারও উত্তপ্ত কানাইঘাট থেকে দেশীয় অস্ত্র বোঝাই মাইক্রো আটক রহস্যজনক ভাবে হাওয়া

  • আপডেট টাইম রবিবার, ৪ মার্চ, ২০১৮
  • ২৯৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার আলোচিত সাকুয়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবারও চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্তে বড় ধরনের সংঘর্ষের আশংখ্যা স্থানীয়দের। উক্ত সংঘর্ষে ব্যবহার করার জন্য কানাইঘাট এলাকা থেকে দেশীয় অস্ত্র সংগ্রহ করে মাইক্রো বোঝাই করে সাকুয়া এলাকায় যাওয়ার পথে মুক্তাহারের রাস্তার সংলগ্ন হামিদ মিয়ার দোকানের পাশে মাইক্রো আটক করে স্থানীয় লোকজন। এ সময় গাড়ীতে অবস্থানরত লোকজন দু’বস্তা ভর্তি দেশীয় অস্ত্র নিয়ে পালিয়ে যায়। চালক ও হেলপারসহ গাড়ীটি আটকে রাখা হয়। এ সময় গাড়ীর ভিতরে থাকা কিছু অস্ত্র এবং ঢাল, স্টিল বডি দেখতে পান স্থানীয় লোকজন। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে গাড়ীসহ থানায় নিয়ে আসার পথে রাস্তা থেকে রহস্যজনক কারনে গাড়ীটি লাপাত্তা হয়ে যায়। এছাড়া পুলিশের উপস্থিতি টের পেয়ে চালক কৌশলে ছিটকে পড়লে সুমন নামের অপর চালক গাড়ীটি নিয়ে আসছিল।
সুত্রে জানা গেছে, গত দু’দিন ধরে সাকুয়া এলাকার আলোচিত শান্তি গ্র“পের ময়না এবং সাগর গ্র“পের আনোয়ার এর মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা বিরাজ করছে। আজ রবিবার ভোর বেলা হাকডাক দিয়ে সংঘর্ষের প্রস্তুতি নেয়। উক্ত সংঘর্ষে ব্যবহার করার জন্য আনমনু গ্রামের বিধু মিয়ার একটি মাইকো কৌশলে ভাড়া নেয় সাগর পক্ষের লোকজন। ওই মাইক্রো দিয়ে সিলেটের কানাইঘাট এলাকা থেকে দেশীয় অস্ত্র তৈরী করে সাকুয়া এলাকায় নিয়ে আসা হচ্ছিল। এ ব্যাপারে এসআই সুজিত চক্রবর্তী জানান, গাড়ীতে দু’টি ঢাল ব্যতিত কিছু পাওয়া যায়নি। অস্ত্র নিয়ে লোকজন পালিয়ে গেছে। তবে গাড়ীর মালিক আনমনু গ্রামের বিধু। গাড়ীটি থানায় নিয়ে আসার কথা বলে চম্পট দেয়। প্রশ্ন হচ্ছে-পুলিশের নির্দেনা অনুযায়ী গাড়ী থানায় নিয়ে যাবার পথে কি ভাবে হাওয়া হয়ে গেল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com