শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শিশু সুরক্ষায় হেল্পলাইন ১০৯৮ বিষয়ে চুনারুঘাটে কর্মশালা

  • আপডেট টাইম বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪০৩ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ শিশু সুরক্ষায় এবং শিশুদের সহায়তায় চাইল্ড হেল্পলাইন ১০৯৮ বিষয়ক এক কর্মশালা গতকাল চুনারুঘাট উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। ইউনিসেফ এর সহায়তায় সমাজসেবা অধিদপ্তরের সমাজসেবা বিভাগের উদ্যোগে চাইল্ড সেনসিটিভ স্যোসাল প্রোটেক্ট ইন বাংলাদেশ প্রকল্পের আওতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবীর সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা বারিন্দ্র রায়ের পরিচালনায় কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা হবিগঞ্জের উপ-পরিচালক হাবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার তাহমিনা আক্তার, ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, কাজী সাফিয়া খাতুন ও ইউনিসেফ এর পার্টনার এনজিও প্রতিনিধি এফআইভিডিবিএর ইউসুফ আলী। এতে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির খান, আলহাজ্ব শামছুন্নাহার, সবুজ তরফদার, আলহাজ্ব রজব আলী, আব্দুর রশিদ, নুরুল মোমিন চৌধুরী, রমিজ উ্িদ্দন, রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি আবুল কালাম আজাদ, প্রধান শিক্ষক পংকজ নাহা, কোর্ট মসজিদের ইমান আবু তাহের. এস আই ওমর ফারুক প্রমুখ।
কর্মশালায় জানানো হয়, যে কোন নম্বর থেকে ১০৯৮ এ কল করে শিশু নির্যাতন কিংবা সুরক্ষার বিষয়ে প্রয়োজনীয় সহযোগিতা পাওয়া যাবে। তাই সমাজের সকল স্তরের মানুষকে ১০৯৮ এর কল বিষয়ে ব্যাপক প্রচার করা প্রয়োজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com