শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে ওরসের নামে অশ্লীলতা পণ্ড করে দিলেন ইউএনও

  • আপডেট টাইম শনিবার, ৬ জানুয়ারী, ২০১৮
  • ৪৭২ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের একটি মাজারে ওরসের নামে অশ্লীলতা চলাকালে পণ্ড করে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার কাইজার মোহাম্মদ ফারাবি। বৃহস্পতিবার রাতে চুনারুঘাটের সাটিয়াজুরী ইউনিয়নের সুন্দরপুর গ্রামে ফতু শাহ আল চিশতী (রহ:) এর বার্ষিক ওরসের নাম করে অশ্লীলতা চলাকালে ইউএনও কাইজার মোহাম্মদ ফারাবি সরজমিন প্রত্যক্ষ করে তা পণ্ড করে দেন। এ সময় আয়োজককারী দুইজনকে আটক করা হয়। এলাকাবাসী সূত্রে জানা গেছে,  স্থানীয় কিছু লোকের উদ্যোগে ওই মাজারে ওরসের আয়োজন করা হয়। কিন্তু ওরসের নামে চলছিল নারীদের বেলাল্লাপনা নাচ-গান এবং সেই সাথে মদ-গাঁজা ও জুয়ার আসর বসানো হয়। বিষয়টি মোবাইল ফোনে ইউএনও কাইজার মোহাম্মদ ফারাবিকে জানানো হয়। ঘটনার সত্যতা জানার জন্য তাৎক্ষণিক তিনি ছুটে যান ঘটনাস্থলে। সেখানে নারীদের অশ্লীলতা এবং মদ-গাঁজা ও জুয়ার আসর প্রত্যক্ষ করে সব আয়োজন পণ্ড করে দেন। এসময় আয়োজক কারীর মধ্যে দু’জনকে আটকও করা হয়। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।
এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার ফেসবুক স্ট্যাটাস দেন। তাঁর স্ট্যাটাসটি হুবহু ছাপা হলোÑ
অশ্লীলতা ও জুঁয়ার আসর বানচাল।
রাত ১০.৩০
স্থান : সাটিয়াজুরীর সুন্দরপুর গ্রামের মাজার এলাকা।
ফোনে অভিযোগ পেলাম যে ওরশ শরীফ আয়োজনের নামে সাটিয়াজুরী ইউনিয়নের সুন্দরপুর গ্রামের মাজার এলাকায় নাঁচ, গান, মেয়ে নিয়ে অশ্লীলতা, জুঁয়ার আসর ইত্যাদি চলছে। সত্যতা যাচাইয়ে এই রাতেই বেরিয়ে পড়লাম, ভেবেছিলাম ছোট কোন আয়োজন। স্পটে পৌঁছে দেখি হাজার হাজার লোকের ভীড়। শেখ ফতু শাহ আল চিশতী (রহ:) এর বার্ষিক ওরশ উদযাপনের নামে মাজারের আশপাশ এলাকায় সাত আটটি বড় বড় পৃথক প্যান্ডেল ও স্ট্যাজে গান নাঁচের জমজমাট আসর চলছে। পাশাপাশি চলছে জুঁয়ার উৎসব। অধিকাংশ তরুণ প্রজন্ম মেতেছিল এই আয়োজনে।  কিন্তু মাজার লোকশূণ্য। একক প্রচেষ্টায়? সকল অনৈতিক আয়োজন বানচাঁল করে ফিরেছি। আটক করা হয়েছে আয়োজকদের দুজনকে।
এলাকার সচেতনরা এই অনাচার মেনে নিচ্ছেন কিভাবে?

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com