বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অশোক মাধব রায় ॥ শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসবের প্রস্তুতি চলছে

  • আপডেট টাইম শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
  • ৪১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব ও শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব উদযান কমিটির আহ্বায়ক অশোক মাধব রায় বলেছেন, ১৯১৮ সালে প্রতিষ্ঠিত শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শত বছর পূর্তি উদযাপনের লক্ষে বিগত এক বছর যাবত প্রস্তুতি চলছে। ইতোমধ্যেই গঠিত হয়েছে বর্ষপূর্তি উৎসব উদ্যাপন পরিষদ। এছাড়া উৎসব সফল করতে একাধিক উপ কমিটি গঠিত হয়েছে এবং প্রত্যেকটি উপ-কমিটিতে স্কুলের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের একজনকে আহ্বায়ক করে একাধিক সদস্য নিয়ে উপ-কমিটি কার্যক্রম শুরু করেছে। গতকাল সকাল ১১ ঘটিকায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে উপরোক্ত তথ্য তুলে ধরেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আবু জাহিরকে প্রধান উপদেষ্টা করে সাবেক ছাত্র, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিদের অন্তর্ভূক্ত করে উপদেষ্টা কমিটি ও সম্মানিত সদস্যদের নামের তালিকা চূড়ান্ত করা হয়েছে। এছাড়াও বিভিন্ন উপ-কমিটি গঠনসহ কার্যক্রম শুরু করা হয়েছে। বিগত ১২ নভেম্বর থেকে শুরু হয়েছে রেজিষ্ট্রেশন কার্যক্রম। শতবর্ষ অনুষ্ঠানকে সফল করতে আগামী দিনগুলোতে সকল কর্মসূচি আপনাদের মাধ্যমে সংবাদ মাধ্যমে প্রকাশসহ সক্রিয় অংশগ্রহণ ও সহযোগীতা কামনা করা হয়। শতবর্ষপূর্তি উৎসব উদ্যাপন উপলক্ষে একটি ওয়েব সাইট খোলা হয়েছে, িি.িংযধরংঃধমধহলযরমযংপযড়ড়ষ১০০ুবধৎং.পড়স। উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন উৎসব উদ্যাপন পরিষদের আহ্বায়ক অশোক মাধব রায়, সদস্য সচিব শেখ জামাল মিয়া, সমন্বয়কারী মোঃ জাহেদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক এডভোকেট হুমায়ূন কবির সৈকত, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক তরিকুল ইসলাম হারুন, যুগ্ম সদস্য সচিব সৈয়দ তানবির আহমেদ জুয়েল, মহিবুর রহমান, উপ-আহ্বায়ক আ.স.ম আফজল আলী রুস্তম, হুমায়ূন কবির, রাহেল মিয়া সরদার, চয়ন দেব, মনোহর আলী, সম্মানিত সদস্য আব্দুর রকিব, মোঃ জালাল উদ্দিন রুমি প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com