বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম রবিবার, ১০ ডিসেম্বর, ২০১৭
  • ৫১৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের উপর বানিয়াচং থানায় মিথ্যা জিডি করে ভাবমুর্তি ও মানসম্মান ক্ষুন্ন করার প্রতিবাদে নবীগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়েছে। মিছিল শেষে শহরে সেন্ট্রাল প্লাজার সামনে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজলুল হক চৌধুরী সেলিমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ গুল আহমেদ কাজল, রাব্বি আহমেদ চৌধুরী মাক্কু, খয়রুল বশর চৌধুরী, লোকমান আহমেদ খাঁন, পৌর যুবলীগের আহ্বায়ক ফজল আহমেদ চৌধুরী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খুর্শেদুল আলম মফিজ, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, শ্রমিকলীগের সভাপতি আব্দাল করিম, যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি দুলাল চৌধুরী, যুবলীগ নেতা হুমায়ুন চৌধুরী, আব্দুল হামিদ লিকছন, আল আমিন, সুনুক মিয়া, পিকলু চৌধুরী, নেছার আহমদে জগলু, আবু সাইফ, শেখ নুর উদ্দিন, সুমন আহমেদ, আব্দুস সালাম, মুতাহের, সাজিদুর, রুবেল, নিতাই, হেলাল, নাজিম প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সুশান্ত যুক্তরাজ্য আওয়ামীলীগের নাম ব্যবহার করছে কিন্তু যুক্তরাজ্য আওয়ামীলীগ থেকে তাকে বহিস্কার করা হয়েছে। প্রতিবাদ সভায় নবীগঞ্জ থেকে তাকে অবাঞ্চিত ঘোষনা করা হয়। বক্তারা, সুশান্ত ও তার ভাই মাদক ব্যবসায়ী তনু, নজির, সুমন ও শ্যামলকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান। এ ছাড়াও জিডি গ্রহনকারী বানিয়াচং থানার ওসি ও তদন্ত কর্মকর্তার অপসারন দাবী করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com