শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

এমপি আবু জাহির তার অঙ্গীকার রক্ষা করেছেন, আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে আমরাও অঙ্গীকার রক্ষা করবো

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
  • ৪৬২ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জকে উপজেলা ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি দলমত নির্বিশেষে কৃতজ্ঞতা এবং হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি এবং সদ্য অবসরপ্রাপ্ত সচিব অশোক মাধব রায়কে নাগরিক সংবর্ধনা দিয়েছে শায়েস্তাগঞ্জের সর্বস্তরের জনগণ। গতকাল বুধবার দুপুরে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিংয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জবাসী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকাকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।
সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, জননেত্রী শেখ হাসিনা চান জনগণের শান্তি ও সমৃদ্ধি। এ কারণেই তিনি শায়েস্তাগঞ্জকে উপজেলায় উন্নীত করেছেন। তিনি বলেন, আপনারা আমাকে প্রথমবার এমপি নির্বাচিত করার পর ব্যাপক উন্নয়ন কাজ করেছি। কিন্তু অনেক চেষ্টার পরও নানা প্রতিবন্ধকতার কারণে সে সময় শায়েস্তাগঞ্জে উপজেলায় বাস্তবায়ন করতে পারিনি। দ্বিতীয়বার আমাকে নির্বাচিত করার পর আমি জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে আপনাদেরকে শায়েস্তাগঞ্জ উপজেলা উপহার দিয়েছি। তিনি আরো বলেন, বিএনপি সরকার চায়নি শায়েস্তাগঞ্জ উপজেলা হোক। কারণ তারা জনগণের শান্তিতে বিশ্বাসী নয়। আওয়ামী লীগ জনগণের শান্তি ও সমৃদ্ধির জন্য কাজ করে এটি আজ প্রমাণিত।
এমপি আবু জাহির বলেন, অতীতে অনেক রাজনৈতিক নেতা আপনাদের সামনে এসেছেন, প্রতিশ্র“তি দিয়েও রাখতে পারেননি। আমি ছাত্রজীবন থেকেই বিভিন্ন সময়ে কারাবরণ নির্যাতন এবং জেল-জুলুম সহ্য করেছি। ভবিষ্যতেও আপনাদের জন্য কাজ করে যাব ইনশাল্লাহ। এ সময় তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করতে সকলের প্রতি আহবান জানান।
জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সংবর্ধণা আয়োজক কমিটির আহ্বায়ক সৈয়দ গাজীউর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদ্য অবসরপ্রাপ্ত নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব অশোক মাধব রায়।
পৌর মেয়র মোঃ ছালেক মিয়ার পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হক, ডাঃ এমএ ওয়াহাব, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডঃ হুমায়ূন কবীর সৈকত, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী শাহীন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আলমগীর খান, জহুর চান বিবি মহিলা কলেজের অধ্যক্ষ বিশ্বজিত পাল, শায়েস্তাগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল কাইয়ূম, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালাম, শায়েস্তাগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি হাজী মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক হোসাইন মোঃ আদিল জজ মিয়া, শায়েস্তাগঞ্জ ইউপি চেয়ারম্যান বুলবুল খাঁন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুর রকিব, প্রভাষক জালাল উদ্দিন রুমী, নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব ইসাক আলী সেবন প্রমুখ।
এর আগে সকাল থেকেই সংবর্ধণা অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, ছাত্র সংগঠন, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং স্কুল-কলেজ ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকরা অনুষ্ঠানস্থলে আসতে থাকেন। অনুষ্ঠান শুরুর আগেই লোকারণ্য হয়ে পড়ে রেলওয়ে পার্কিং এলাকা।
এ সময় বক্তারা বলেন, ২০১৪ সালে হবিগঞ্জের নিউফিল্ডে জনসভায় আবু জাহির এমপি’র দাবির পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শায়েস্তাগঞ্জকে উপজেলায় উন্নীত করার প্রতিশ্র“তি দেন। সেই প্রতিশ্র“তি অনুযায়ী শায়েস্তাগঞ্জকে উপজেলা হিসাবে ঘোষণা করা হয়েছে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আবু জাহির এমপি’র প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাচ্ছি। বক্তারা আরো বলেন, এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জকে উপজেলা করে অঙ্গীকার রক্ষা করেছেন। আমরাও আগামী নির্বাচনে আবু জাহিরকে বিজয়ী করে আমাদের অঙ্গীকার রক্ষা করবো।
সেই সাথে উপস্থিত জনতা আগামী নির্বাচনে তাকে বিজয়ী করারও অঙ্গীকার ব্যক্ত করেন। অনুষ্ঠানে দলমত নির্বিশেষে প্রায় ৫ হাজার লোক অংশগ্রহণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com