শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
  • ৪৪৩ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্র্রীমঙ্গল থেকে ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় সিন্দুরখান ইউনিয়নের গোলগাঁও গ্রামে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে। ঘটনাটি ঘটে গতকাল বুধবার সকালে উপজেলার সিন্দুরখান গ্রামে। এ ঘটনায় ঘাতক বড় ভাই মোঃ আব্দুল কাদিরকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গোলগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে। তারা সিন্দুরখান ইউনিয়নের গোলগাঁও গ্রামের আব্দুর রশিদের ছেলে। নিহত শাহজাহান ঢাকা-সিলেট রোডের শ্যামলী পরিবহনের ড্রাইভার।
ঘটনার খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) খন্দকার আশফাকুজ্জামান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ এ কে এম নজরুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন করেন।
পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে বড় আব্দুল কাদির তার ছোট ভাই শাহজাহান (২৬) কে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনা স্থলেই সে মারা যায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠান এবং বড় ভাই মোঃ আব্দুল কাদিরকে নীজ বসতবাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসেন। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহ আলম খুনের ঘটনার সত্যতা স্বীকার করে।
এ ব্যাপারে নিহতের ছোট ভাই শাহ্ আলম বাদী হয়ে মোঃ আব্দুল কাদির (৩২) কে আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com