শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে জাকজমকপূর্ণভাবে মোহনা টিভির জন্ম দিন পালন

  • আপডেট টাইম রবিবার, ১২ নভেম্বর, ২০১৭
  • ৫২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে জাকজমকপূর্ণভাবে মোহনা টিভির ৮ম বছর পর্দাপন উপলক্ষ্যে আলোচনা সভা, র‌্যালী ও কেক কাটা অনুষ্টিত হয়েছে। গতকাল সকাল ১০ টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিতলায়নে অনুষ্টিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোহনা টিভির দর্শক ফোরাম এর সভাপতি মোঃ ফজলুর রহমান।
জেলা প্রতিনিধি মোঃ ছানু মিয়ার পরিচালানয় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট তারেক মোঃ জাকারিয়া, হবিগঞ্জ মেডিলেক কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ আবু সুফিয়ান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, জেলা বিএম এ,র সাধারণ সম্পাদক ডাঃ সৈয়দ মুজিবুর রহমান পলাশ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম।
বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, জেলা পরিষদ সদস্য এডঃ সুলতান মাহমুদ, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নুরুজ্জামান চৌধুরী শওকত, সাবেক সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী।
উপস্থিত ছিলেন, খোয়াই’র স্টাফ রিপোর্টার জুয়েল চৌধুরী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আব্দুর রউফ সেলিম, দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার মোঃ কাউছার আহমেদ, দৈনিক সমাচারের স্টাফ রিপোর্টার জাকারিয়া চৌধুরী, দৈনিক বিজয়ের প্রতিধ্বনি’র স্টাফ রিপোর্টার এম সজলু মিয়া, দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার কাজী মিজানুর রহমান, দৈনিক সমাচারে স্টাফ রিপোর্টার জাহেদ আলী মামুন, ইউপি সদস্য কোরবান আলী লিটন, কবির আহমেদ, ব্যবসায়ী আবু সালেহ, নাজমুল হোসেন চৌধুরী, জুয়েল, শায়েখ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মুশফিক হুসেন চৌধুরী বলেন, “মোহনা” বাংলা প্রতিছবি শ্লোগান ধারণ করে মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তি হয়ে কাজ করছে। এই চ্যানেলটি নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে দর্শক প্রিয়তা অর্জন করতে পেরেছে। আমি মোহনা টিভির সমৃদ্ধি ও উন্নতি কামনা করি। পরে মোহনা টিভির ব্যবস্থাপনা পরিচালক মরহুম জিয়া উদ্দিন মজুমদারের রূহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সভা শেষে দর্শক ফোরাম এর উদ্যোগে শহরে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহর প্রদক্ষিণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com