বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

এনজিও থেকে ঋণ দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারক আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭
  • ৪১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গ্রামগঞ্জের সাধারণ মানুষের কাছ থেকে ব্র্যাক এনজিও থেকে ঋণ দেয়ার কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে লিটন দাস (৩০) নামের এক প্রতারক। অবশেষে হবিগঞ্জ শহরের যশেরআব্দায় প্রতারণাকালে জনতা তাকে আটক করেছে। পরে উত্তম মধ্যম দিয়ে তাকে সদর থানায় সোপর্দ করা হয়। সে শহরের নোয়াহাটি গ্রামের মনীন্দ্র দাসের পুত্র। গতকাল বুধবার বিকালে এ ঘটনা ঘটে।
প্রতারিত লোকদের অভিযোগ লিটন দাস দীর্ঘদিন ধরে নিজেকে ব্র্যাক হবিগঞ্জ শাখার কর্মকর্তা পরিচয় দিয়ে বানিয়াচং উপজেলার নয়া পাতারিয়া, কেন্দুয়াবহ, ইকরাম, উত্তর সাঙ্গর, সুবিদপুর, আনোয়ারপুরসহ বিভিন্ন গ্রামের সহজ সরল মানুষকে সহজ কিস্তিতে ঋণ দেয়ার কথা বলে টাকা উত্তোলন করে আসছে। বিষয়টি ব্র্যাক হবিগঞ্জ শাখার ম্যানেজার আমিনুল ইসলামের নজরে এলে প্রতারককে ধরতে তিনি কৌশল অবলম্বন করেন।
গতকাল ওই সময় ব্র্যাক কর্মী হেলাল উদ্দিনের মাধ্যমে যশেরআব্দা এলাকা থেকে লিটন দাসকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ব্র্যাকের বেশকিছু ফরম ও লিফলেট উদ্ধার করা হয়। পরে তাকে উত্তম মধ্যম দিয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশে সোপর্দ করা হয়।
এ ব্যাপারে সদর থানার ওসি ইয়াসিনুল হক জানান, যেহেতু বিষয়টি বানিয়াচং থানার আওতাধীন তাই লিটনকে বানিয়াচং থানায় প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com