বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বাংলাদেশ সিএইচসিপি নবীগঞ্জ উপজেলা শাখা কমিটি গঠন

  • আপডেট টাইম রবিবার, ৮ অক্টোবর, ২০১৭
  • ৪২০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে সর্বসম্মতিক্রমে সিএইচসিপি নবীগঞ্জ উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার এ কমিটি গঠন করা হয়। এতে প্রধান উপদেষ্ঠা অঞ্জন লাল ধর, সভাপতি নির্বাচিত হন আজমল হোসেন, সহ-সভাপতি মুহিবুর রহমান ও জেবা আক্তার, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রাসেল, সহ-সাধারণ সম্পাদক কাওছার আহমেদ, সাংগঠনিক সম্পাদক জয়ন্ত চক্রবর্তী, কোষাধ্যক্ষ মুজাহিদুর রহমান, মহিলা সম্পাদক তামহিদা সুলতানা পলি, প্রচার সম্পাদক সুবিনয় দে, দপ্তর সম্পাদক ঝুমা দে নির্বাচিত হন।
পরবর্তীতে নির্বাচিত কমিটি ইউএইচ এন্ড এফপিও জনাব জাহাঙ্গীর আলম এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন এবং নব-নির্বাচিত কমিটি সম্পর্কে অবহিত করেন। তিনি উক্ত কমিটিকে স্বাগত জানিয়ে সঠিকভাবে দায়িত্ব পালন করার পরামর্শ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com