শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইনাতগঞ্জে চালক কর্তৃক যাত্রী লাঞ্ছিতের ঘটনা শালিসে নিস্পত্তি

  • আপডেট টাইম বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪০৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পূর্ব বাজার সিএনজি চালক কর্তৃক যাত্রী লাঞ্ছিত করার ঘটনা ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর ইন্সপেক্টর শামছুদ্দিন খাঁন এর মধ্যস্থতায় আপোষে নিস্পত্তি করা হয়েছে। গত সোমবার রাতে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীতে ইন্সপেক্টর শামছুদ্দিন খাঁনের সভাপতিত্বে ও এসআই ধর্মজিৎ সিনহার পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, ইনাতগঞ্জ ইউপি চেয়ারম্যান বজলুর রশীদ, বড় ভাকৈর (পূর্ব) ইউপি চেয়ারম্যান আশিক মিয়া, দীঘলবাক ইউপি চেয়ারম্যান আবু সাঈদ (এওলা মিয়া), ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাবেক সভাপতি আজিজুর রহমান, বর্তমান সভাপতি আব্দুল মালিক, দীঘলবাক ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন (রব্বানী), নবীগঞ্জ পৌর সভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন, ইউপি সদস্য খালেদ আহমদ, যুবদল নেতা আকিকুর রেজা প্রমূখ।
শেষে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এই কমিটির মাধ্যমে পরবর্তীতে সিএনজি চালকদের নিয়ম নীতির মধ্যে নিয়ে আসতে লিখিতভাবে দিক নির্দেশনা দেয়া হবে। কমিটির সদস্যরা হলেন, ইউপি চেয়ারম্যান বজলুর রশীদ, চেয়ারম্যান আশিক মিয়া, চেয়ারম্যান আবু সাঈদ (এওলা মিয়া), ইন্সপেক্টর শামছুদ্দিন খাঁন ও পৌর সভার প্যানেল মেয়র এটিএম সালাম। পরে উভয়ের  বিরোধটি সমাধান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com