বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে বরযাত্রীবাহী নৌকা ডুবে ২ শিশু নিহত

  • আপডেট টাইম শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৮১ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে বরযাত্রীবাহী নৌকা ডুবে ২ শিশু নিহত হয়েছে। আহত হয়েছে আরো অন্তত ১০ জন। গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে মাধবপুরের সোনাই নদীর ব্রীজের কাছে নৌকাডুবির ঘটনাটি ঘটে। নিহত ২ শিশু হচ্ছে-ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের বিরনীঘাট গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে শ্রাবন্তি (৬) ও একই গ্রামের ছালেক মিয়ার মেয়ে মুক্তা (১৩)। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়-গতকাল শুক্রবার দুপুর ২টায় ব্রাহ্মনবাড়ীয়া জেলার বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের বিরনীঘাট গ্রামের শরিফুল ইসলামের ছেলে মাহবুল মিয়া বিয়ে করার জন্য বরযাত্রী নিয়ে কনের বাড়ী মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের মুরাদপুর গ্রামের উদ্দেশ্যে নৌকাযোগে রওয়ানা হয়। বরযাত্রী বহনকারী নৌকাটি মাধবপুর উপজেলা সদরের সোনাই নদীর ব্রীজ অতিক্রম করার সময় ব্রীজের নিচে পানির নিচে থাকা একটি পিলারের সাথে ধাক্কা লেগে নৌকাটি ডুবে যায়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের লোকজন ও স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক শ্রাবন্তীকে মৃত ঘোষণা করেন এবং তার মা মাহমুদা বেগম, নাঈমা, তানজিনা ও আনজিনাকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মনবাড়ীয়া সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। কিছক্ষণ পর নিখোঁজ সালেক মিয়ার মেয়ে মুক্তার লাশ স্থানীয় জনতা উদ্ধার করেন।
অপর দিকে এ সংবাদ কনের বাড়ীতে পৌছুলে বিষাদের কালো ছায়া নেমে আসে। বাড়ীর লোকজন ছুটে আসে ঘটনাস্থলে।
একটি সূত্র জানান-বিগত কয়েক মাস আগে সোনাই নদীর ব্রীজটি সংস্কারের সময় ঠিকাদারী প্রতিষ্টান বাইপাস ঝুলন্ত ব্রীজ তৈরী করেন। ওই সময় অস্থায়ী যে পিলার নির্মাণ করা হয়েছিল তা সম্প্রতি অপসারণ করলেও পানির নিচের অংশ রয়ে যায়। আর অদৃশ্য এ পিলারগুলোর সাথে নৌকার ধাক্কা লেগে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।
মাধবপুর থানার ওসি মোঃ মোকতাদির হোসেন পিপিএম জানান-নৌকা ডুবির ঘটনায় ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com