বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

তেঘরিয়ায় বিএনপির সদস্য সংগ্রহ অনুষ্ঠানে-এডঃ সেলিম ॥ নেতাকর্মীদের যথই বাধা দেয়া হউক দমন করা যাবে না

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০১৭
  • ৬৬৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলার ৩নং তেঘরিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে বিএনপির নতুন সদস্য সংগ্রহ নবায়ন ও কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার বিকেলে ইউনিয়নের নোয়াখাল গ্রামে এক উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  এলাকার বিশিষ্ট মুরুব্বি হাজী মজুমদার মিয়ার সভাপতিত্বে ও এ কে এম রাজিব ও জিল্লুর রহমান এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডঃ মোঃ এনামুল হক সেলিম।
বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপি সদস্য এডঃ মোঃ আব্দুল হাই, সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, জেলা ওলামাদল সভাপতি ক্বারী কবির হোসেন, জেলা বিএনপি সদস্য শেখ আঃ রশীদ, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম মতিন, জেলা ওলামাদল সাধারণ সম্পাদক মাওঃ কাশেম বিল্লাহ্ নোমান, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম বাবুল, জেলা তৃনমূলদল সভাপতি আবুল কালাম আজাদ, জেলা স্বেচ্ছাসেবকদল যুগ্ম আহ্বায়ক এম এ মন্নান, এজাজ ঠাকুর চৌধুরী, জেলা যুবদল নেতা খোকন শাহী ধনু, মুকিম চৌধুরী, শামছু মিয়া, সদর থানা ছাত্রদল আহ্বায়ক ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, সদর থানা স্বেচ্ছাসেবকদল যুগ্ম আহ্বায়ক মহিবুল ইসলাম সোহেল, বৃন্দাবন কলেজ ছাত্রদল যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমান, মটর চালকদল যুগ্ম আহ্বায়ক তারা মিয়া, জুবায়ের আহমেদ, শামীম উসমান, নজরুল ইসলাম, নূরুল ইসলাম, তোফাজ্জুল হোসেন, ফখরুল ইসলাম, আক্তার, আনিস প্রমূখ। সভায় প্রধান অতিথি এনামুল হক সেলিম বলেন, বিএনপির নেতাকর্মীদের যত নির্যাতন, নিপীড়ন বেশি করা হবে ততই বিএনপি জনগনের কাছে যাওয়ার সুযোগ হবে। তিনি বলেন আওয়ামীলীগ বিএনপির প্রতিটি সাংগঠনিক কর্মকান্ডে বাধা সৃষ্টি করছে। নেতাকর্মীদের যথই বাধা দেয়া হউক দমন করা যাবে না। বিএনপির দেশের একটি বৃহৎ শক্তিশালী দল। মামলা হামলা করে নেতাকর্মীদের দমন করা যাবে না। এনামূল হক সেলিম আরো বলেন, বিগত নির্বাচনের ন্যায় আবারো আওয়ামীলীগ একটি পাতানো নির্বাচন করার পায়তারা করছে বিএনপিকে বাদ দিয়ে। কিন্তু আওয়ামীলীগের সেই দিবাস্বপ্ন এ দেশের জনগন বাস্তবায়ন করতে দিবে না। নতুন সদস্য সংগ্রহ এবং নবায়নের মাধ্যমে বিএনপি জনগনকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্র পুণরুদ্ধারের সংগ্রামে ঝাপিয়ে পড়বে ইনশাল্লাহ। অনুষ্ঠানে হাজারো দলীয় নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com