বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইনাতগঞ্জের দীঘিরপাড় মসজিদের বিরোধ নিষ্পত্তি

  • আপডেট টাইম রবিবার, ২৭ আগস্ট, ২০১৭
  • ৪৫৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ দীঘিরপাড় জামে মসজিদের খতিবকে নিয়ে গ্রামবাসীদের মধ্যে সৃষ্ট বিরোধ উপজেলা পরিষদ ও পুলিশ প্রশাসনের উদ্যোগে শালিসের মাধ্যমে নিষ্পত্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দীঘিরপাড় জামে মসজিদের খতিব পরিবর্তনের দাবী তুলেন মাসুদ আহমদ জেহাদীসহ তার লোকজন। তারা খতিবের পেছনে নামাজ ও আসন্ন ঈদুল আযহার নামাজ পড়তে নারাজ। অপর দিকে তাদের এই সিদ্ধান্তে প্রতিবাদ করেন আওয়ামীলীগের সাবেক সভাপতি আজিজুর রহমানসহ কমিটির লোকজন। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করে। এ ঘটনার জের ধরে আজিজুর রহমান তার জীবনের নিরাপত্তা চেয়ে হবিগঞ্জ পুলিশ সুপার বরাবরে একটি আবেদন করেন। খবর পেয়ে বিষয়টি সমাধানের উদ্যোগ গ্রহণ করেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি এডঃ আলমগীর চৌধুরী।
গতকাল শনিবার বিকেলে ইনাতগঞ্জ বাজারে এ নিয়ে বৈঠক হয়। বৈঠকে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ বাহুবলে দায়িত্বরত সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান, নবীগঞ্জ থানার ওসি এসএম আতাউর রহমান, ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রশীদ, আওয়ামীলীগ সভাপতি আব্দুল মালিক, সাবেক সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন, যুবলীগের সভাপতি আশাহীদ আলী (আশা), জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম, বাজার কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, আমিনুর রহমান প্রমুখ।
বৈঠকে বর্তমান মসজিদের কার্যক্রম পঞ্চায়েতের সিদ্ধান্তে নামাজ, আসন্ন ঈদুল আযহার নামাজসহ মসজিদের যাবতীয় কাজ করার সিদ্ধান্ত হয়। নতুন কমিটি গঠণের পূর্ব পর্যন্ত বর্তমান কমিটি মসজিদ পরিচালনায় দায়িত্ব পালন করবে। এর বাইরে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে প্রশাসন এর ব্যবস্থা নিবে। সভায় উভয়পক্ষকে শান্তিশৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com