বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

রিচি ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহকালে গউছ ॥ হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেয়া হয়েছে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
  • ৪৫১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, বিএনপির নেতাকর্মীদের সাংগঠনিক কর্মকান্ডে বাধা না দিয়ে গরিব অসহায় ও দুঃস্থদের পাশে দাড়ান। বিএনপি সারাদেশের ন্যায় হবিগঞ্জেও সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে আসছে। কিন্তু অতি উৎসাহিত কিছু পুলিশ আওয়ামীলীগ নেতাদের খুশি করতে বাধা দিচ্ছে। মেয়র জিকে গউছ বলেন আওয়ামীলীগ তাদের রাজনৈতিক কর্মকান্ড পুলিশ প্রহড়ায় চালিয়ে আসছে অথচ বিএনপি একটি বিশাল রাজনৈতিক দল সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে যেতে পুলিশের সহযোগিতা পাওয়ার পরিবর্তে প্রতিনিয়ত বাধার সস্মুখিন হচ্ছে। মেয়র জিকে গউছ বলেন, বিএনপির নেতাকর্মীদের যথ বাধা দিবেন তথই নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠবে। মামলা হামলা দিয়ে বিএনপিকে দমন করা যাবে না। তিনি গতকাল বুধবার বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার ২নং রিচি ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
মেয়র জি কে গউছ আরও বলেন, বন্যার্থ মানুষের জন্য মাথা পিছু বরাদ্ধ ১ কেজি চাল ও ২ টাকা ৫৬ পয়সা তখন আমরা হতাশ হই। অথচ দেশ থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেয়া হয়েছে। আর দেশের নিরীহ মানুষ অর্ধাহারে, অনাহারে আকাশে দিকে থাকিয়ে সময় কাটায়। দেশের মানুষের এই দুরাবস্থা দেখে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন দুঃস্থ মানুষের পাশে দাড়াতে। তাই বিএনপির নেতাকর্মীরা যার যার সামর্থ অনুযায়ী বন্যার্থ মানুষের পাশে দাড়িয়েছে।
রিচি ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল কালামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, এডঃ হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল। প্রধান বক্তা ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ ইলিয়াছ, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক ফরিদ আহমেদ অলি, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক এডঃ ফাতেমা ইয়াসমিন, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সৈয়দ তানভীর আহমেদ জুয়েল, মহসিন শিকদার, সৈয়দা লাভলী সুলতানা, মর্তুজা আহমেদ রিপন, ছাত্রদল সভাপতি এমদাদুল হক ইমরান, সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগন, পৌর বিএনপির আহ্বায়ক সফিকুর রহমান সিতু, যুগ্ম আহ্বায়ক মুর্শেদ আলম সাজন, শেখ মামুন, আতাউর রহমান, মতিউর রহমান, অলিউর রহমান মেম্বার, অলিউর রহমান, কাজী শামছু মিয়া, সাইদুর রহমান কুটি, শামসু মিয়া, এডঃ কুতুব উদ্দিন জুয়েল, আব্দুল করিম, আবু ছালেক, আবদুন নুর, আব্দুল লতিফ, সাহেব আলী, আজিজ সিদ্দিকী, জিবলু আহমেদ, তাহির আলী, মজনু, কুতুব,  রনি, সুজন, শিব্বির, কাউছার, সাজিদ, জনি, শাহেদ, সম্রাজ শাকিল প্রমুখ। অনুষ্ঠানে হাজারো নেতাকর্মী অংশ গ্রহন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com