বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বঙ্গবন্ধুর ৪২তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা বিএমএ ও স্বাচিপের সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ আগস্ট, ২০১৭
  • ৪৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে হবিগঞ্জ জেলা বিএমএ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের উদ্যোগে গতকাল রাতে সদর হাসপাতালের সভা কক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়।
এতে সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও বিএমএ এবং স্বাচিপের সভাপতি ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। বক্তব্য রাখেন সহ-সভাপতি ডাঃ অসিত রঞ্জন দাশ, হাসপাতালের তত্ত্বাবধায়ক রতিন্দ্র চন্দ্র দেব, ডাঃ এসকে ঘোষ, ডাঃ আশরাফ উদ্দিন, ডাঃ কায়ছার রহমান, ডাঃ প্রবাস চন্দ্র দেব, ডাঃ দেবাশীষ দেব, ডাঃ নজিবুর রহমান, ডাঃ মোঃ সোলেমান মিয়া, ডাঃ হালিমা নাজনিন মিলি, ডাঃ দেলোয়ার হোসেন চৌধুরী, ডাঃ বজলুর রহমান, ডাঃ সাজ্জাতুল মামুন, ডাঃ দেবাশীষ দাশ, ডাঃ মাহবুবুর রহমান, ব্রার্দার নজরুল ইসলাম, আব্দুল আওয়াল, হাবিবুর রহমান প্রমূখ। সভা পরিচালনা করেন মেডিকেল টেকনোলজিষ্ট ইমতিয়াজ চৌধুরী তুহিন। সভাপতির বক্তব্যে ডাঃ মুশফিক হুসেন চৌধুরী বলেন, বাংলার অসহায় দরিদ্র মানুষের মৌলিক চাহিদা পুরণ করাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন। তিনি বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অংশ হিসেবে হবিগেঞ্জ ইতিমধ্যে ২৫০ শয্যা হাসতালের উদ্বোধন করা হয়েছে এবং খুবই শিঘ্রই হবিগঞ্জে মেডিকেল কলেজের কার্যক্রম শুরু হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com