মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

চুনারুঘাটে ব্যারিস্টার সুমনের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার

  • আপডেট টাইম বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ৩৭০ বা পড়া হয়েছে

রায়হান আহমেদ, চুনারুঘাট ॥ চুনারুঘাট উপজেলার শানখলা ইউ.পির একটি রাস্তা নিজ উদ্যোগ ও অর্থায়নে সংস্কার করেছেন আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। গতকাল সারাদিন উপজেলার বদরগাজী থেকে শানখলা বাজার পর্যন্ত ৪ কিলোমিটার রাস্তা ইট, বালু, কংক্রিট ও সুরকি দিয়ে সংস্কার করেন। দীর্ঘদিন ধরে রাস্তাটি খানা খন্দকে বরপুর হওয়ায় চলাচলে জনগণের ভোগান্তির অন্ত ছিল না। চলাচলের অযোগ্য হয়ে পড়েছিল রাস্তাটি। জনপ্রতিনিধি থেকে শুরু করে কেউ এ রাস্তা সংস্কারে এগিয়ে আসেননি। এগিয়ে এসে স্বেচ্ছাাশ্রমে দীর্ঘ ৪কি.মি রাস্তাটি সংস্কার করেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। নিজে হাতে তুলে নেন কোদাল। ফলে স্থানীয় জনগণের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়। স্থানীয় লোকজনের সহযোগীতায় তিনি সয়ংসম্পূর্ণভাবে সংস্কার কাজ সমাপ্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন, শানখলা ইউপি চেয়রম্যান সবুজ তরফদার, উপজেলা ছাত্রলীগ এর যুগ্ম-আহ্বায়ক সোহাগ মিয়া, সদস্য জুনায়েদ আহম্মেদ, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সম্রাট মিয়া, যুবলীগ নেতা শাহজান সিকদার, ৫নং শানখলা ইউপি আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এখলাস মিয়া, মাধবপুর বুল্লা ইউপি এর সাধারণ সম্পাদক শামিম আহম্মেদ, ৫নং শানখলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বাকি বিল্লা, সভাপতি পাত্রী গোলাম মোস্তফা বিলাস সহ এলাকাবাসী।
এ বিষয়ে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, “নির্যাতিত-নীপিড়িত মানুষের দীর্ঘশ্বাস কমাতে হবে। যারা মনে করে নির্বাচনকে টার্গেট করে আমার এ উন্নয়ন কর্ম-কান্ড। তাদের আমি বলি, তাহলে আপনারাও আমার মতো গরীবের কথা চিন্তা করে কাজে নেমে পড়ুন। তাহলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়া সম্ভব হবে।” তিনি সমাজ ও মানুষের কল্যাণে আত্মনিয়োগ করতে সকলের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com