শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে শাহানা হত্যা মামলার প্রধান আসামী ছিদ্দিক গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ১৯ জুলাই, ২০১৭
  • ৪০৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার শাহানা বেগম (৩৫) হত্যা মামলার প্রধান আসামি ছিদ্দিক মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই। মঙ্গলবার ভোরে পিবিআই পরিদর্শক ফরিদুল ইসলাম নরসিংদীর শিবপুর এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ছিদ্দিক মিয়া উপজেলার শাহজাহানপুর জালোয়াবাদ গ্রামের তাহের মিয়ার ছেলে।
পুলিশ জানায় ৪ মাস পূর্বে পূর্ব শত্র“তার জের ধরে জালুয়াবাদ গ্রামে শাহান বেগমকে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছিল।
উল্লেখ্য, ২৭ শে মার্চ স্থানীয় লোকজন শাহানার বাড়ির পাশে বহরা ইউনিয়নের কৃষ্ণপুর কবরস্থানে মরদেহের একটি হাত বের করা দেখেন। পরে পুলিশকে খবর দিলে মনতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই কামরুল হাসান ঘটনাস্থলে গিয়ে মাটি খুড়ে লাশ উদ্ধার করেন। পুলিশ মাটি চাপা দেয়া গলাকাটা লাশ উদ্ধার করলে ইদন মিয়া ওই লাশ তার মেয়ের বলে চিহিৃত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com