শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলে প্রবাসীর স্ত্রী খুন সন্দেহভাজন যুবক আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ জুন, ২০১৭
  • ৪৪৭ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে হেলেনা খাতুন (২৮) নামে এক প্রবাসীর স্ত্রীকে খুন করে লাশ বাড়ি থেকে ৫ কিলোমিটার দূরবর্তী রেল লাইনের উপর ফেলে রেখেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে পাশের বাড়ির এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। সোমবার সকালে উপজেলার কিলবামই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ উপজেলার মিরপুর ইউনিয়নের কিলবামই গ্রামের দুবাই প্রবাসী শামীম মিয়ার স্ত্রী। তিনি ৩ সন্তানের জননী।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার কিলবামই গ্রামের প্রবাসী শামীম মিয়ার সাথে পাশের বাড়ির ছিদ্দিক আলীর সাথে পারিবারিক বিরোধ চলে আসছিল। সোমবার ভোর ৫ টার দিকে প্রবাসীর স্ত্রী হেলেনার মোবাইল ফোনে একটি কল আসলে কথা বলে বাড়ি থেকে বেরিয়ে পড়েন। পরে রাস্তায় দাঁড়িয়ে থাকা সিএনজি অটোরিক্সার কাছে গেলে কে বা কারা জোড় করে গাড়িতে তোলে নিয়ে যায়। এসময় তার মেয়ে সপ্তম শ্রেণিতে পড়ুয়া হিমু দেখে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এসে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন এবং গৃহবধূর মোবাইল ফোনও বন্ধ পান তারা। অনেক খোজাখুঁজির পর সকাল ৮ টার দিকে গৃহবধূর বাড়ি থেকে অন্তত ৫ কিলোমিটার দূরবর্তী রশিদপুর রেলস্টেশনের পশ্চিম আউটার সিগনালের কাছে রেললাইনের উপর গৃহবধূর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ও শায়েস্তাগঞ্জ রেলওয়ে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
এদিকে এলাকাবাসী হত্যাকান্ডে জড়িত সন্দেহে একই গ্রামের ছিদ্দিক আলীর ছেলে ইউসুফ আলীকে (২৬) আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ দেব ও শায়েস্তাগঞ্জ রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ তপন বড়ুয়া জানান, মরদেহের মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। রেলে কাটার কোন চিহ্ন নাই। কোমরের হাড় ভাঙা মনে হচ্ছে। ধারণা করা হচ্ছে, অন্যত্র হত্যা করে লাশ এখানে এনে ফেলে গেছে দুর্বত্তরা। আটককৃত যুবককে জিজ্ঞাসাবাদ চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com