মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয় শহরতলীর কাকিয়ারআব্দায় গাইড ওয়াল নির্মাণ ॥ ফুসে উঠেছে এলাকাবাসী মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা নবীগঞ্জের জহুরপুরে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ অভিযুক্ত আবু সামা গ্রেপ্তার মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও বিয়ার সহ ৪ জন আটক নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আসিফ ৪ মাস পর গ্রেফতার নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার নবীগঞ্জের করাগাও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবক আব্দুল হাকিমের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক
নবীগঞ্জ শহরে মদের পাট্টাকে কেন্দ্র করে একটি চক্র চালাচ্ছে অসামাজিক কার্যকলাপ

নবীগঞ্জ শহরে মদের পাট্টাকে কেন্দ্র করে একটি চক্র চালাচ্ছে অসামাজিক কার্যকলাপ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরে লাইসেন্সধারী মদের পাট্টাকে কেন্দ্র করে একটি চক্র অসামাজিক কার্যক্রমে লিপ্ত হয়েছে। এদের অপকর্মে অতিষ্ট হয়েছে পথচারীসহ স্থানীয় লোকজন। নবীগঞ্জবাসী দীর্ঘদিন ধরে ওই পাট্টার লাইসেন্স বাতিলসহ তা উচ্ছেদের দাবী জানিয়ে আসলেও কোন ফল হচ্ছে না।
স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ শহরের নতুন বাজারস্থ আনমনু রাস্তার মুখে গড়ে উঠা মদের পাট্র কেন্দ্র করে নানা সমাজ বিরোধী কার্যকলাপ চলে আসছে। স্থানীয় কিছু প্রভাবশালী লোকদের সহযোগিতায় গড়ে উঠেছে একটি সমজ বিরোধী চক্র। ওই চক্রের সদস্যরা ওই এলাকা দিয়ে যাওয়া অপরিচিত লোকদের বিভিন্ন প্রলোভন দিয়ে পাট্রার ভিতরে নিয়ে তাদের মিশন সফল করে। ভয়ে কেউ কিছু বলার সাহসও করে না। গত ৬ মে শনিবার সন্ধ্যার দিকে বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের লন্ডন প্রবাসী মৃত নেজাবত উল্লার ছেলে কবির উল্লা সিলেট থেকে বাড়ি ফেরার পথে ওই এলাকায় পৌছুলে ওই সিন্ডিকেটের কয়েকজন যুবক তাকে ডেকে পাট্রার ভিতরে নিয়ে তার নিকট থেকে মুল্যবান একটি মোবাইল, কিছু পাউন্ড ও নগদ টাকা, দু’টি মোবাইল চার্জের পাওয়ার ব্যাংক রেখে তাকে বিদায় করে দেন। লন্ডন প্রবাসী বাড়িতে গিয়ে স্থানীয় মুরুব্বীয়ানদের জানালে তারা বিষয়টি নিয়ে পাট্রায় আসলে পাট্টার মালিক চন্দন দাশ ও বুলবুল আটককৃত হাতিয়ে রাখা মোবাইলের পরিবর্তে কম দামী অন্য একটি মোবাইল দিতে চায়। পরে ছোট ভাকৈর গ্রামের মুরুব্বীয়ান মোবাইল না পেয়ে স্থানীয় সমাজপতিদের দ্বারে দ্বারে ধর্ণা দিয়েও কোন সমাধান পান নি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com