শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ-নবীগঞ্জ রোডের আলমপুর পর্যন্ত রাস্তার বাতি চালু করেছে পৌরসভা

  • আপডেট টাইম বুধবার, ৩ মে, ২০১৭
  • ৩৯০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের আলমপুর পৌর এলাকা পর্যন্ত রাস্তার বাতি চালু করেছে হবিগঞ্জ পৌরসভা। গতকাল বাদ আছর আলমপুর মসজিদের সামনে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ওই রাস্তায় পৌরসভার স্ট্রীট লাইট চালু করা হয়। স্ট্রীট লাইট চালুর আগে এলাকার বিশিষ্ট মুরুব্বী মইনুল ইসলাম এখলাছের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছ।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, আমি পৌরসভার উন্নয়নে সকলের সহযোগিতা নিয়ে কাজ করেছি। আল্লাহর রহমতে ও মানুষের ভালোবাসায় আমি আবারো পৌরসভার উন্নয়ন কাজ শুরু করেছি। তিনি সকলের সহযোগিতা থাকলে হবিগঞ্জ পৌরসভায় ব্যাপক উন্নয়ন সাধন করা হবে আশাবাদ ব্যক্ত করেন। মাওঃ আশিকুর রহমানের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওঃ আনোয়ার আলী, এডঃ শফিউল আলম, সাবেক মেম্বার কাজল মিয়া, পৌর কাউন্সিলর মোহাম্মদ জুনায়েদ মিয়া, মোঃ আবুল হাসিম প্রমুখ। সভায় এলাকাবাসীর পক্ষে মেয়র আলহাজ্ব জি কে গউছের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন মইনুল ইসলাম এখলাছ। পরে রাস্তার বাতি জ্বালিয়ে এ সেবার উদ্বোধন করেন মেয়র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com