শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে সন্ত্রাসী হামলায় মহিলা মেম্বার পুত্র আহত

  • আপডেট টাইম শনিবার, ২২ এপ্রিল, ২০১৭
  • ৪১১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের নিহত সাংবাদিক কামরুল হাসান আলীম ও গজনাইপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান (৩) মোছাঃ সাফিয়া ইয়াছমিনের ছোট ছেলে সামি চৌধুরী তুহিন সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে গজনাইপুর ইউনিয়নের কায়স্তগ্রামের ফুটবল খেলার মাঠে হামলার ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সাংবাদিক আলীম হত্যার পর তার স্ত্রী সাফিয়া ইয়াসমিন ২ ছেলে ১ মেয়েকে নিয়ে দীর্ঘদিন ধরে বাবার বাড়ি উপজেলার গজনাইপুর ইউনিয়নের কায়স্তগ্রামে বসবাস করছেন। গতকাল শুক্রবার সকালে আলীমের ছোট ছেলে সামি চৌধুরী তুহিনকে ফুটবল খেলার জন্য ডেকে নেয় একই গ্রামের সাদ্দিক মিয়ার ছেলে রিদয় মিয়া। সেখানে কথা কাটাকাটির জের এক পর্যায়ে রিদয় মিয়াসহ ৫/৬ জন একত্রিত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তুহিন (১৬) এর উপর হামলা চালায়। হামলাকারীদের মারপিটে তুহিন ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে পেলে। এরপর স্থানীয় লোকজন তুহিনকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসলে হামলাকারীরা সেখানেও হামলা চালায়। পরে গুরুতর আহত অবস্থায় তুহিনকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ইতোপূর্বেও তুহিনের মামার পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে বলে তারা জানান। গতকালের হামলার ঘটনাটি পরিকল্পিত বলে দাবি করছেন তুহিনের মা সাফিয়া ইয়াসমিন। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com