বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭
  • ৪৫৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে গতকাল ২৭ মার্চ বিকেলে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। পৌরসভা প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী। এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র। বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) ইকবাল, আওয়ামীলীগ নেতা ডাক্তার সুকেশ চন্দ্র দাশ, বিএনপি নেতা মোঃ আবুল হোসেন আজাদ। পৌরসভার সহকারী কর আদায়কারী পৃথ্বিশ চক্রবর্ত্তীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা বিজয় ভূষণ রায়, কাউন্সিলর মোঃ আলাউদ্দিন, কাউন্সিলর প্রাণেশ চন্দ্র দেব, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী প্রকৌশলী এ.কে.এম শামসুল করিম, তরুণ সমাজ সেবক ওয়াহিদুজ্জামান জুয়েল প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, পৌরসভার জাতীয় দিবস উদযাপন কমিটির আহবায়ক কাউন্সিলর মো. জাকির হোসেন। পবিত্র কোরআন তেলাওয়াত করেন উপ-সহকারী প্রকৌশলী মোঃ শহিদুল হক এবং পবিত্র গীতা পাঠ করেন স্যানেটারি ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী। স্বরচিত কবিতা পাঠ করেন মুক্তিযোদ্ধা মোঃ হায়দর আলী ও ছড়াকার এস.এম সাজ্জাদ। উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-৩ ফারজানা আক্তার পারুল, কাউন্সিলর মোছাঃ রোকেয়া বেগম, কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম, কাউন্সিলর মো. কবির মিয়া, কাউন্সিলর মোঃ সুন্দর আলী, দৈনিক হবিগঞ্জ সময়ের নির্বাহী সম্পাদক মুরাদ আহমদ, সাংবাদিক আব্দুল রকিব হক্কানী, পৌরসভার সহকারী প্রকৌশলী ভবি মজুমদার, হিসাব রক্ষণ কর্মকর্তা শেখ মোঃ জালাল উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, কর আদায়কারী আলহাজ্ব মোহাম্মদ ইকবাল আহমদ, প্রধান সহকারী সরাজ মিয়া, কার্য্য-সহকারী আবু মুছা, টিকাদান সুপার ভাইজার এলেমান আহমদ চৌধুরী, মোঃ জুয়েল চৌধুরীসহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেছেন, ‘জাতির সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধাদের অধিকাংশই আজ জীবিত নেই। এখনো যাঁরা আমাদের মাঝে জীবিত আছেন তাঁদের কাছ থেকে দেশের তরুণ প্রজন্মকে আমাদের হাজার বছরের শ্রেষ্ঠ অর্জন মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে।’
সভাপতির বক্তব্যে নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন, ‘বীর মুক্তিযোদ্ধারা স্বাধীন বাংলাদেশ সৃষ্টির রূপকার। এই কৃতি সন্তানদের জাতি আজীবন মাথায় তুলে রাখবে। তাদের অবদান চিরকাল শ্রদ্ধার সাথে স্মরণ করবে জাতি।’ আগামী ২৮ ও ২৯ মার্চ তিনি নবীগঞ্জ পৌরসভার করমেলা সফল করার জন্য আহবান জানান। সভাশেষে নবীগঞ্জ পৌরসভার পক্ষ থেকে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে ক্রেস্ট এবং ৪০ জন বীর মুক্তিযোদ্ধাকে পুরস্কার প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com