বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরের পুরানমুন্সেফী’র পাহারাদারদের মধ্যে মোবাইল ফোন ও ড্রেস বিতরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০১৬
  • ৪৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের পুরানমুন্সেফী এলাকার পাহারাদারদের মধ্যে মোবাইল ফোন ও ড্রেস বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার রাত ৮টায় রামচরণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এক অনুষ্টানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উত্তরণ সমাজ কল্যাণ সংসদের সাবেক সভাপতি মামুনুর রশীদ চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও উত্তরণ সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রাসেল চৌধুরীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সদর থানার (ওসি তদন্দ) মানিকুল ইসলাম। এছাড়াও বক্তব্য রাখেন, এডঃ বশির আহমেদ দুলাল, শ্রমিক নেতা শাহাব উদ্দিন আহমেদ, উত্তরণ সমাজ কল্যান সংসদের সভাপতি আহমেদ কবির আজাদ, সৈয়দ কামরুল হাসান, তজম্মলু হক চৌধুরী, ফয়সল চৌধুরী, নির্মল ভট্রাচার্য রিংকু, দেওয়ান মিয়া, মোজাম্মেল হক, নিথুন দেব, এডঃ তামাল বিশ্বাস, কাউছার চৌধুরী, আহসানুল হক সুজা, দেলোয়ার হোসেন চৌধুরী দিলু, সুমন রায়, সাইদুর রহমান রাজু, শামীম খান, শহিদুল আলম চৌধুরী আকিক, আরিফ হোসাইন, কলিন চৌধুরী, আঙ্গুর মিয়া, রাজা স্বরণ ভট্রাচার্য, রিন্টু রায়, নিয়াজ আহমেদ পাপ্পু, নাইমুর রহমান এপু, মিজু আহমেদ রতন, দেওয়ান জাকারিয়া চৌধুরী বাবু, মোশাহিদ আলী, রকি চৌধুরী, সাজু, প্রমুখ।
উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে হবিগঞ্জ শহরে ডাকাতির ঘটনা বৃদ্ধি পাওয়ায় শহরের পুরানমুন্সেী এলাকায় রাত জেগে পাহারা দেয় ওই এলাকায় যুবসমাজ। এরই ফলশ্র“তিতে পুরানমুন্সেফী এলাকায় ৪ জন পাহারাদারের ব্যবস্থা করে ওই এলাকার সচেতন লোকজন। গতকাল রাতে ওই ৪ জন পাহারাদারদের মধ্যে পুরানমুন্সেফী এলাকার পক্ষ থেকে মোবাইল ফোন ও ড্রেস বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথির বক্তব্যে সদর থানার ওসি ইয়াসিনুল হক বলেন, যে কোন সময় বিশেষ করে রাতের বেলায় অপ্রিতিকর পরিস্থিতিতে পুলিশের সাথে সর্বদা যোগাযোগ ও মোবাইল ফোনের মধ্যেমে বিষয়টি পুলিশকে অবগত করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com