শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ডাঃ মুশফিক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০১৬
  • ৫৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডা. মুশফিক হোসেন চৌধুরীকে আনুষ্ঠানিকভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাবিনা আলম তাঁকে বিজয়ী ঘোষণা করেন।
উল্লেখ্য যে, হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত ডা. মুশফিক হুসেন চৌধুরীসহ ৪জন মনোনয়ন দাখিল করেন। অপর ৩জন হলেন, কৃষক শ্রমিক জনতালীগ প্রার্থী এডভোকেট মনমোহন দেবনাথ, এডভোকেট মুশাহিদ আলী ও এক্সচেঞ্জ ব্যবসায়ি মোঃ হাফিজুর রহমান। মনোনয়ন বাছাইকালে উল্লেখিত ৩জনের মনোনয়ন বাতিল হয়। পরে ২জন প্রার্থীতা ফিরে পেতে আপিল করেন। আপিলেও তাদের মনোনয়ন বাতিল হয়। ফলে প্রতিদ্বন্দ্বি না থাকায় ডা. মুশফিক হুসেন চৌধুরীকে বিজয়ী ঘোষণা করা হয়।
এদিকে সদস্য পদে প্রার্থীদের মধ্যে গতকাল সোমবার প্রতীক বরাদ্দ দেয়া হয়। প্রতীক বরাদ্দ পাওয়ায় প্রার্থীরা এখন জোর প্রচারণায় মাঠে নেমেছেন।
আগামী ২৮ ডিসেম্বর শুধুমাত্র সদসদ্য পদে অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচন। জেলায় ১৫টি ওয়ার্ডে মোট ভোটার ১১০৩। এদিকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে জেলা পরিষদ নির্বাচন সম্পন্ন করতে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে প্রশাসন। প্রশাসনের পক্ষ থেকে সকল প্রার্থীদের আচরণবিধি মেনে চলার আহবান জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com