শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মোবাইল ফোন রিট্রেইলার এসোসিয়েশন হবিগঞ্জ-এর কমিটি গঠন

  • আপডেট টাইম রবিবার, ৬ নভেম্বর, ২০১৬
  • ৬২৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ মোবাইল ফোন রিট্রেইলার এসোসিয়েশন হবিগঞ্জ-এর কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার রাত ৮টায় শহরের পৌর মার্কেটের ২য় তলায় উক্ত কমিটি গঠনকল্পে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জের বিশিষ্ট মোবাইল ব্যবসায়ী আলহাজ্ব সারোয়ার হোসেন। শহীদ আহমেদ চৌধুরী জুয়েল-এর পরিচালনায় অনুষ্ঠিত পরামর্শ সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী মর্তুজা ইমতিয়াজ, তপন দেব, আশরাফ আলী, আরব আলী, আব্দুল বাছিত, তারেক আহমেদ, মোঃ দুলাল মিয়া, শাহরিয়ার চৌধুরী সুমন, সৈয়দুল হাসান জিয়া, ইমরান নাজির, রুহেল আহমেদ, আশরাফ আহমেদ সুমন, মুজিবুর রহমান চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাবুল দাস, মিহির পাল, আফরোজ আহমেদ, সুরুজ আলী, মহসিন আহমেদ, অজিত দেব প্রমূখ।
সভায় সর্বসম্মতিক্রমে আলহাজ্ব মোঃ সারোয়ার হোসেন (পিয়াইম টেলিকম)কে আহ্বায়ক, শহীদ আহমেদ চৌধুরী জুয়েল (আর এ মোবাইল জোন)কে সদস্য সচিব ও তপন দেব (টেলিসপ), মর্তুজা ইমতিয়াজ (মোবাইল সিটি), আশরাফ আলী (স্মাট টেলিকম), শাহরিয়ার চৌধুরী সুমন (ওমর টেলিকম), আরব আলী (সর্দার ইলেক্ট্রনিড়), তারেক আহমেদ (স্পর্শ টেলিকম), মোঃ দুলাল মিয়া (মোবাইল গ্যালারী), আশরাফ আহমেদ সুমন (স্বপ্ন টেলিকম), মুজিবুর রহমান (জয় টেলিকম)কে নির্বাহী সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট মোবাইল ফোন রিট্রেইলার এসোসিয়েশন হবিগঞ্জ-এর আহবায়ক কমিটি গঠন করা হয়।
সভায় বক্তারা, হবিগঞ্জে মোবাইল ব্যবসায়ীদের সুন্দর পরিবেশ বজায় রাখার জন্য সবাই একমত পোষণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com