শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শহরের উত্তর শ্যামলী এলাকায় চুরি ডাকাতির প্রতিবাদে মতবিনিময় সভা

  • আপডেট টাইম শনিবার, ৫ নভেম্বর, ২০১৬
  • ৪৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) সুদীপ্ত রায় বলেছেন, শহরে ডাকাতির সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতারে পুলিশ বিভিন্ন কৌশল অবলম্বন করে চেষ্টা চালাচ্ছে। তিনি বলেন, শহরে ডাকাতির ঘটনার মুল হোতাদের শীঘ্রই আইনের আওতায় আনা হবে। ইতিমধ্যে অধিকাংশ ডাকাতের তথ্য পুলিশের হাতে রয়েছে। শীঘ্রই তাদেরকে গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় আনা হবে। গতকাল শুক্রবার রাত ৮ টায় শহরের উত্তর শ্যামলী এলাকায় চুরি, ডাকাতি বৃদ্ধির প্রতিবাদে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উত্তর শ্যামলী এলাকার বিশিষ্ট মুরুব্বি প্রফেসর মুজিবুর রহমান এর সভাপতিত্বে ও এডঃ লুৎফুর রহমান তালুকদারের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুদ্বীপ্ত রায়। বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াসিনুল হক। উপস্থিত ছিলেন, মোঃ মোতাব্বির হোসেন, হাজী নুরুল ইসলাম, দৈনিক হবিগঞ্জ সমাচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, উত্তরণ সংসদের উপদেষ্ঠা ফয়সল চৌধুরী, এডঃ কামরুল হাসান, হাজী কামাল, এডঃ শামীম আহমেদ, এডঃ আশরাফ উদ্দিন চৌধুরী, আকলু চৌধুরী, মোঃ দুলা মিয়া, সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, প্রফেসর মনির হোসেন, সৈয়দ রুজেন, আলামিন মিয়া, সেলিম মিয়া, সৈয়দ মিয়া, বাবুল চৌধুরী, সুমন চৌধুরী, আমজাদ হোসেন মনি প্রমুখ।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াসিনুল হক বলেন, হবিগঞ্জ শহরসহ অত্র উপজেলার মানুষের জান-মালের নিরাপত্তা দেয়ার দায়িত্ব পুলিশের। পুলিশ মানুষের জানমালের নিরাপত্তা রক্ষায় দিন-রাত দায়িত্ব পালন করছে। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ডাকাতি প্রতিরোধে তিনি পুলিশের বিভিন্ন কৌশল ও কিভাবে ডাকাতি প্রতিরোধ করা যায় এসব সম্পর্কে বর্ণনা করেন। এ ছাড়াও পুলিশের পাশাপাশি উত্তর শ্যামলী ও পুরানমুন্সেফী এলাকাসহ শহরের বিভিন্ন এলাকায় স্ব-উদ্যোগে পাহারার ব্যবস্থা করায় তিনি স্থানীয় জনগণকে ধন্যবাদ জানান। তিনি পুলিশের পাশাপাশি সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ থেকে ডাকাতি প্রতিরোধে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ বলেও তিনি জানান। অপরদিকে, ওই এলাকায় চুরি বা ডাকাতিসহ যে কোন অপরাধ মুলক কর্মকান্ড কেউ পরিচালনা করলে তা আইনশৃংখলা বাহিনীকে অবগত করার অনুরোধ জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com