বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলে চাঞ্চল্যকর চার শিশু হত্যা আরো দুইজনের সাক্ষ্য গ্রহণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১৬
  • ৩৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলায় চাঞ্চল্যকর চার শিশু হত্যা মামলায় আরো দুইজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। গতকাল সোমবার হবিগঞ্জ জেলা ও দায়রা জজ মো. আতাবুল্লাহর আদালতে তাদের সাক্ষ্য নেয়া হয়। তারা হলেন, কাজল মিয়া ও মিজান।
দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত আদালতে তাদের সাক্ষ্যগ্রহণ করা হয়। বাদীপক্ষে মামলা পরিচালনা করেন ত্রিলোক কান্তি চৌধুরী বিজন এবং আসামিপক্ষে ছিলেন চৌধুরী আশরাফুল বারি নোমান।
আদালত সূত্রে জানা যায়, গত ১২ ফেব্র“য়ারি নিখোঁজ হয় বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের তাজেল মিয়া (৯), তার চাচাতো ভাই মনির মিয়া (৫), জাকারিয়া আহমেদ শুভ (৬) ও ইসমাইল হোসেন (১১)। ১৭ ফেব্র“য়ারি বাড়ির অদূরে একটি বালুর ছড়া থেকে মাটিচাপা দেয়া অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আব্দাল মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে তৎকালীন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুকতাদির হোসেন আটজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন। কারাগারে আটক রয়েছেন আব্দুল আলী বাগাল, তার ছেলে রুবেল মিয়া ও জুয়েল মিয়া, ভাতিজা সাহেদ ও হাবিবুর রহমান আরজু। তাদের মাঝে আব্দুল আলী বাগাল ছাড়া বাকি চারজন হত্যাকাণ্ডের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মামলায় পলাতক রয়েছেন উস্তার মিয়া, বেলাল মিয়া ও বাবুল মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com