বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হাফেজ-এ কোরআন সুন্নি ঐক্য পরিষদের হবিগঞ্জ জেলা কমিটি গঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ অক্টোবর, ২০১৬
  • ৩২২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা হাফেজ-এ কোরআন সুন্নি ঐক্য পরিষদের কমিটি গঠিত হয়েছে। এ উপলক্ষে গত ৮ অক্টোবর সকাল ১০ ঘটিকায় ফায়জানে সুন্নাৎ হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে হবিগঞ্জ জেলা ও উপজেলার হাফেজগণকে নিয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ কোর্ট মসজিদ মাদ্রাসায়ে হিফজুল কোরআন এর সাবেক শিক্ষক হাফেজ এম রেজাউল করিম। সভায় সর্বসম্মতিক্রমে জেলা ও উপজেলার হাফেজগণের উপস্থিতিতে হাফেজ এ কোরআন সুন্নি ঐক্য পরিষদ নামে ২১ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়। উক্ত সভায় সভাপতি হিসাবে নির্বাচিত হন হাফেজ এম রেজাউল করিম, সহ সভাপতি হাফেজ ছাইদুর রহমান, হাফেজ মিজানুর, হাফেজ মুসাহিদুল ইসলাম। সাধারণ সম্পাদক নির্বাচিত হন হাফেজ মোঃ আমিনুল হক, সহ সাধারন সম্পাদক হাফেজ রহমত এলাহী, সাংগঠনিক সম্পাদক হাফেজ মোঃ ইদ্রিছ আলী, সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুস শুকুর, অর্থ সম্পাদক হাফেজ হাবিবুর রহমান মুরাদ, প্রচার সম্পাদক হাফেজ সেলিম আহমদ, সহ প্রচার সম্পাদক হাফেজ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক হাফেজ এরশাদুল আলম আবদাল, সহ দপ্তর সং রুকুনুজ্জামান, প্রকাশনা সম্পাদক হাফেজ সাহারাজ আহমদ, সহ দপ্তর সঃ হাফেজ ইয়াসিন আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক হাফেজ নুরুজ্জামান, সহ সমাজ কল্যাণ সম্পাদক হাফেজ কাউছার আহমদ, আন্তর্জাতিক সম্পাদক হাফেজ মাসুক আহমদ (ইতালী প্রবাসী), সহ আন্তর্জাতিক সম্পাদক হাফেজ কামাল আহমদ (সৌদি প্রবাসী)। সভায় নবগঠিত কমিটি পরিচালনার জন্য একটি গঠণতন্ত্র প্রণয়ন ও একটি উপদেষ্ঠা কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।
পরিশেষে মহরম মাসের তাৎপর্য আলোচনা ও সকল শহীদগণের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার মাধ্যমে নবগঠিত কমিটির প্রথম সভা সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com