শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মাধবপুরে ইয়াবা, গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ২১ আগস্ট, ২০১৬
  • ৩৭৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার সস্তামুড়া এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ শফিকুল ইসলাম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সে ধর্মঘর ইউনিয়রে মোহনপুর গ্রামের হাসু মিয়ার ছেলে।
বিজিবি’র ৫৫ ব্যাটালিয়ান অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ হোসেন জানান, শনিবার ভোররাতে ধর্মঘর সীমান্ত ফাঁড়ির সুবেদার আবু হানিফ’র নেতৃত্বে বিজিবি টহল দল উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৫ কেজি গাঁজা, ১০পিছ ইয়াবাসহ শফিকুল ইসলামকে গ্রেফতার করেন। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com