বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ভারতীয় টিভি চ্যানেল “স্টার জলাসায়” সিরিয়াল ॥ ধল গ্রামে ‘কিরণমালা’ দেখা নিয়ে সংঘর্ষে আহত দুই শতাধিক

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬
  • ৫০৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসায় সিরিয়াল কিরণমালা দেখা নিয়ে দু’শিশুর ঝগড়াকে কেন্দ্র করে হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামে দু’পক্ষের সংঘর্ষে মহিলা সহ দুই শতাধিক লোক আহত হয়েছে। পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে ১৪ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে। সংঘর্ষ চলাকালে হবিগঞ্জ-লাখাই সড়কে প্রায় ৪ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে ধল সড়ক বাজারে শাকির রেষ্টুরেন্টে টিভি চ্যানেল স্টার জলসায় সিরিয়াল কিরণ মালা চলছিল। এ সময় রেষ্টেুরেন্টের পার্শ্ববর্তী বাড়ির সানু মিয়ার ছেলে উস্তার ও আকবরের ছেলে রিপনে ঝগড়া হয়। উপস্থিত লোকজন ঘটনাটি নিষ্পত্তি করে দেন। এ খবর পেয়ে একই গ্রামের মতলিব, সাগর আলী ও সফিক ঘটনাস্থলে এসে উত্তেজিত হয়ে বাকবিতণ্ডায় লিপ্ত হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটলে রেষ্টুরেন্টের মালিক কামরুলসহ ৫ জন আহত হয়। এ সময় স্থানীয় লোকজনের হস্তক্ষেপে তাৎক্ষণিক বিষয়টি মিমাংসা হয়।
কিন্তু ওই ঘটনার জের ধরে গতকাল বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে উভয় পক্ষের লোকজন সড়ক বাজারে অবস্থিত রেষ্টুরেন্ট মালিক কামরুল ও তার ভাতিজা মোক্তার হোসেনের দোকানে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এ সময় উভয় পক্ষের লোকজন দেশি অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষকালে বেশ কয়েকটি দোকান ভাংচুর ও লুটপাটে করা হয়। সংঘর্ষের কারণে হবিগঞ্জ-লাখাই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াসিনুল হকের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ ও ৯ রাউন্ড রাবার বুলেট, ৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আহতদের মধ্যে কামরুল হোসেন, মোক্তার হোসেন, কাদির মিয়া, সাবাজ মিয়া, তাহের মিয়া, আরজু, বাচ্চু, পরশ, ধলাই, উমেদ, আরাফাত, আবদুল গফুর, ইমতিয়াজ, আবদুল আজিজ, ওমর, বকুল, কালাম, শাহিদুল, নুর মিয়া, দিদার হোসেন, জামাল মিয়া, দরবেশ, জাহির, আলমগীর, আবদুল হান্নান, জুলহাস, মোবারক, হাবিব মিয়া, আব্দুর রহিম, মামুন, ইমান আলী, জবেদা খাতুন, আব্দুল মতিন, বেলাল, খুর্শেদ আলী, হারুন, মুর্শেদ, হিরণ মিয়া, আবদুল কুদ্দুছ, মাইন উদ্দিন, মিজাজ আলী, আবদুল মতলিব, রুকন আলী, সাহেব আলী, কাজল মিয়া, আবদুল আলীম, উজ্জ্বল, আবদুল খালেকসহ দেড় শতাধিক লোককে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
রাবার বুলেট ও টেঁটাবিদ্ধ অবস্থায় আতর আলী, নানু মিয়া, গিয়াস উদ্দিন, মোশারফ, খেলু মিয়া, টেনুসহ ১০ জনকে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com