রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় ॥ নবীগঞ্জে বিএনপি নেতা মুজিবুর রহমান শেফু ও আব্দুল আলীম ইয়াছিনী বহিষ্কার বিপুল সম্পদের মালিক হবিগঞ্জ মাতৃমঙ্গলের আয়া চন্দনা সরকার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত বড় লোকদের জন্য কত সহজ আইন ! শহরে বিদ্যুতের ভেলকিবাজি ঘন্টার পর ঘন্টা থাকে না বিদ্যুত শহরের যানজট নিরসন ও অটোরিক্সাগুলোকে শৃংখলার মধ্যে আনতে কাজ করছে পৌরসভা শহরের বেবিষ্ট্যান্ড থেকে দুই ছিনতাইকারী আটক চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে হামলায় নারীসহ আহত ৫ নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস

পৌরসভায় পানির বিল বৃদ্ধির প্রতিবাদে জাসদের মানববন্ধন

  • আপডেট টাইম শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬
  • ৩৩১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ পৌরসভায় পানির বিল বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা জাসদ। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। জেলা জাসদ সভাপতি এডঃ তাজ উদ্দিন আহমদ সুফি’র সভাপতিত্বে ও জেলা জাসদের দপ্তর সম্পাদক গোলাম সারওয়ার জাহান লিটনের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন-জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক পীযূষ চক্রবর্তী, জেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল। মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা জাসদের সাবেক সভাপতি খায়রুল মনসুর চৌধুরী মজনু, জেলা জাসদ সহ-সভাপতি এডঃ সৈয়দ কামরুল ইসলাম সেলিম, জাসদ নেতা মিনহাজ উদ্দিন খান লেচু, মোঃ আব্দুল কাদির, জাসদ নেতা জিয়াউল হাসান তরফদার মাহীন, পৌর জাসদ সভাপতি শাহ্ আশিকুর রহমান, জেলা জাসদের যুগ্ম সম্পাদক শাকিল মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক শাহ্ মোঃ আব্দুল কাইয়ূম, কৃষি বিষয়ক সম্পাদক আখলাক হোসেন মানু, অর্থ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, প্রচার সম্পাদক অজেয় বিক্রম দাশ শিবু, জাসদ, যুবজোট, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, হবিগঞ্জ পৌরসভা একটি নির্বাচিত গণতান্ত্রিক প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠানের যে কোন বিল বৃদ্ধি করতে হলে জনগণের সঙ্গে মতবিনিময় করা একান্ত আবশ্যক। কিন্তু পৌর কর্তৃপক্ষ জনগণের সঙ্গে কোনও মতবিনিময় না করেই পৌর পানির বিল পাইপের ব্যাস অনুযায়ী আবাসিক ও অনাবাসিক সংযোগপ্রতি ১শ’ টাকা থেকে সর্বোচ্চ ১৬শ’ টাকা পর্যন্ত বর্ধিত করেন। এমনিতেই হবিগঞ্জ পৌর এলাকায় জলাবদ্ধতা, মসা, মাছি, ড্রেনেজ ব্যবস্থা, রোড লাইটসহ নানাবিধ সমস্যা বিদ্যমান। তার উপরও মরার উপর খড়ার গা হিসাবে জনগণের উপরে অগণতান্ত্রিকভাবে পানির বিল বর্ধিত করার কোন যৌক্তিকতা নেই। বক্তারা পৌর পানির বিল বাড়ানোর প্রতিবাদ জানিয়ে বিল পূর্বের অঙ্কে ফিরিয়ে আনার ১৫ দিনের আল্টিমেটাম ঘোষণা করেন। অন্যথায় হবিগঞ্জের জনগণকে সাথে নিয়ে দুর্বার গণআন্দোল গড়ে তোলার হুশিয়ারী প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com