বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

অপহরণের ২৭দিনেও উদ্ধার হয়নি আইডিয়াল হাই স্কুল ছাত্রী রোমেনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬
  • ৩৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর ভাদৈ এলাকা থেকে অপহরণ হওয়া আইডিয়াল হাই স্কুলের দশম শ্রেণীর রোমেনা আক্তারকে (১৬) ২৭ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। এ নিয়ে ওই ছাত্রীর পরিবারসহ শিক্ষার্থীদের মাঝে হতাশা ও ক্ষোভ বিরাজ করছে।
মামলার বিবরণে জানা যায়, সদর উপজেলার বড় বহুলা চৌধুরী হাটির গ্রামের বাসিন্দা মোঃ আব্দুল জলিলের কন্যা ওই স্কুলের দশম শ্রেণীর ছাত্রী রোমেনা আক্তারকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করতো একই গ্রামের ফুল মিয়ার পুত্র বখাটে ফয়সল মিয়া। বিষয়টি ওই ছাত্রীর পরিবার বখাটে ফয়সলের পরিবারকে জানালে সে ক্ষিপ্ত হয়ে উঠে। গত ১৩ জুলাই বিদ্যালয়ে পরীক্ষা দিতে বাড়ি থেকে বের হয় রোমেনা। এ সময় পূর্ব থেকে উৎপেতে ফয়সল ও তার সঙ্গীরা সিএনজি অটোরিক্সাযোগে জোরপূর্বক রোমেনাকে অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি রোমেনার পরিবার ফয়সলের পরিবারকে অবহিত করলে তারা রোমেনাকে ফেরত দিবে বলে আশ্বস্থ করে। কিন্তু অপহরণের ১ সপ্তাহ পেরিয়ে গেলেও রোমেনাকে ফেরত না দেয়ায় গত গত ২২ জুলাই রোমেনার পিতা আব্দুল জলিল বাদি হয়ে ফয়সল ও তার পিতা ফুল মিয়া, মা রাজু বিবি, চাচা আরজু মিয়া ও জমসেদ মিয়াকে আসামী করে সদর থানায় মামলা করেন। মামলাটি তদন্তের দায়িত্ব পান এসআই সাহিদ। কিন্তু মামলা দায়েরের ২৭ দিন অতিবাহিত হয়ে গেলেও ভিকটিম রোমেনাকে উদ্ধার ও আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। রোমেনার পিতা এ প্রতিবেদককে আক্ষেপ করে জানান, মামলাটি ফাইলবন্দি হয়ে থাকায় কোন তদারকি হচ্ছে না।
এ ব্যাপারে এসআই সাহিদ জানান, ভিকটিম ও আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com