বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বানিয়াচঙ্গের দাউদপুরে দুর্ধর্ষ ডাকাতি ॥ ৭ রাউন্ডগুলি রামদা শাবল উদ্ধার ॥ ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট গণ-পিটুণিতে ডাকাত অসীম দাস নিহত

  • আপডেট টাইম রবিবার, ১২ জানুয়ারী, ২০১৪
  • ৩৬৭ বা পড়া হয়েছে

1মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গ উপজেলার দাউদপুর গ্রামে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতি শেষে পালিয়ে যাবার সময় জনতার হাতে ৭ রাউন্ডগুলি, রামদা সহ আটক অসীম দাস (২৭) নামে এক ডাকাত গণপিটুনিতে নিহত হয়েছে। ডাকাতের প্রহারে আহত হয়েছে মহিলাসহ ১০ জন। এ সময় ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালঙ্কার সহ ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামে প্রবাসী ফজলু মিয়ার বাড়ীতে শুক্রবার দিবাগত রাত প্রায় ১ টার দিকে ১৬/১৭ জনের একদল সশস্ত্র ডাকাত হানা দেয়। ডাকাতরা ঘরের পেছনের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ীর লোকজনকে জিম্মি করে ফেলে। এ সময় ঘরে রক্ষিত নগদ ১ লাখ ২০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল সেট ও অন্যান্য আসবাবপত্র নিয়ে যায়। পরে ডাকাত দল পার্শ্ববর্তী ফজলু মিয়ার ভাই হাজ্বী ওয়াছির মিয়ার ঘরের পেছনের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে ঘরের লোকজনকে জিম্মি ও মারধোর করে নগদ ৯৫ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও আসবাবপত্র লুটে নেয়। 2 copyদু’বাড়িতে ডাকাতি শেষে ডাকাত দল পালিয়ে যাবার সময় উভয় পরিবারের লোকজনের শোর চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এসে ডাকাতদের পিছু ধাওয়া করে। এ সময় ডাকাতরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাবার সময় অসীম দাশ (২৭) নামে এক ডাকাতকে ৭ রাউন্ড গুলিসহ আটক করে। সে নবীগঞ্জ উপজেলার বাল্লা-জগন্নাতপুর গ্রামের আদ্রনাথের ছেলে। আটকের পর অসীম গণপিটুনির স্বীকার হয়। ডাকাতের পিটুনি ও গুলিতে গৃহকর্তা হাজি ওয়াছির মিয়া, গুলিবিদ্ধ কাওছার মিয়া (২৫), খলিল উল্লাহ (৪০), হোসেন মিয়া (২০), লেবু মিয়া (৫০), ছবিল মিয়া (২৬) গিয়াস উদ্দিন (২৬), আবুল কালাম (৩০), রাবিয়া বেগম (৫০) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়েছে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত রামদা, শাবলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
13 copyগতকাল শনিবার সকালে খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ এসে অসীম দাশকে থানায় নিয়ে যায়। আটক অসীম দাশ জানায়, বানিয়াচং থানার ওমরপুর গ্রামের মৃত ছাও মিয়ার পুত্র রমজান মিয়ার নেতৃত্বে তারা ডাকাতি করতে আসছে। তাদের সাথে নবীগঞ্জ উপজেলা সোনাপুর গ্রামের জগন্নাথ দাশের পুত্র জগদীশ দাশ, বানিয়াচং উপজেলার ওমরপুর গ্রামের আব্দুর মিয়ার পুত্র সেজু মিয়া ও একই গ্রামের মলাক মিয়ার পুত্র নাজিম উদ্দিন সহ ১৬/১৭ জন ছিল। পরে আটক আহত অসীম দাসকে হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com